রাজৈরে বাস চাপায় নিহত ১, আহত ৩

রাজৈরে বাস চাপায় নিহত ১, আহত ৩

ছবিঃ সংগৃহীত।

মাদারীপুরের রাজৈরে সাকুরা পরিবহনের বাসের চাপায় খোকন কুন্ডু (৪২) নামে এক ইজিবাইক যাত্রী নিহত হয়েছে। এসময় নারীসহ আহত হয়েছে আরো ৩ জন।

আজ মঙ্গলবার (৭ নভেম্বর) দুপুর সাড়ে ১২ টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের উপজেলার কামালদি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত খোকন মাদারীপুর সদর উপজেলার সমাদ্দার নিচ বাজিতপুর গ্রামের আশুতোষ কুন্ডুর ছেলে। এ ঘটনায় ঘাতক গাড়িটি আটক করেছে হাইওয়ে পুলিশ।

 

আহতরা হলেন, মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুরের সজল বেপারী (৩৫), তার স্ত্রী সুমাইয়া বেগম (২২) ও একই এলাকার ইজিবাইক ড্রাইভার শাহাবুদ্দিন ফকির (৫০)। তারা সবাই ইজিবাইক যাত্রী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মস্তফাপুর থেকে যাত্রী নিয়ে রাজৈরের দিকে আসছিল ইজিবাইকটি। পথিমধ্যে ঢাকা থেকে আসা বরিশালগামী সাকুরা পরিবহনের একটি বাস ইজিবাইকটিকে চাপা দেয়। এসময় ঘটনাস্থলেই খোকনের মৃত্যু হয়। পরে ৩ জনকে আহত অবস্থায় উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখান থেকে গুরুতর অবস্থায় কর্তব্যরত চিকিৎসক তাদের ঢাকায় প্রেরণ করেন। এদের মধ্যে শাহাবুদ্দিন ফকিরের অবস্থা আশংকাজনক।

 

মস্তফাপুর হাইওয়ে থানার সাধুরব্রিজ ফাঁড়ির এসআই বিজয় প্রসাদ রায় জানান, ঘাতক বাসটি আটক করা হয়েছে। তবে ঘটনার পর চালক পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি। এ বিষয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।