ইচ্ছে পূরণে উড়ছেন মিমি!

ইচ্ছে পূরণে উড়ছেন মিমি!

ছবিঃ সংগৃহীত।

ভক্ত-অনুরাগীদের রীতিমতো চমকে দিয়েছেন টালিউডের জনপ্রিয় নায়িকা মিমি চক্রবর্তী। এবার তিনি উড়ে দেখিয়েছিন তার দর্শকদের। বিষয়টি একটু খোলাসা করেই জানা যাক।

মিমি প্লেন থেকে ঝাঁপ দিয়েছেন! সেই ছবি দেখে অনুরাগীদের কৌতূহলের শেষ নেই। কোথায় এমন দুঃসাহসিক কাজ করেছেন এ নায়িকা-তাও সবিস্তারে জানালেন তিনি।

পূজায় মুক্তি পেয়েছে মিমি অভিনীত সিনেমা ‘রক্তবীজ’। সিনেমাটি দিয়ে দর্শকদের কাছ থেকে বেশ সাড়া পেয়েছেন। বক্স অফিসেও তার প্রভাব পড়েছে। মিমি পূজা কাটিয়েছেন কলকাতায়। কিন্তু তারপরেই তিনি ছুটি কাটাতে ভ্রমণে নেমেছেন।

এমনিতে সিনেমা মুক্তির পর, বা কখনো কাজের ব্যস্ততা কমলেই ঘুরতে যেতে পছন্দ করেন অভিনেত্রী। বিগত কয়েকদিন সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর পোস্ট করা ছবি বলছে, তিনি এবার দুবাইয়ে ছুটি কাটাতে গিয়েছেন।

দুবাইয়ে কাটানো বিভিন্ন মুহূর্তের সিনেমা এবং ভিডিও দর্শকদের সঙ্গে শেয়ার করেছেন মিমি। এবার মিমি তার নিজের এক সুপ্ত ইচ্ছে পূরণ করলেন। আসলে দুবাইয়ে স্কাই ডাইভিং করেছেন অভিনেত্রী।

অর্থাৎ সুরক্ষিত পরিস্থিতিতে প্লেন থেকে ঝাঁপ দিয়েছেন মিমি। সেই দৃশ্য তিনি ভাগ করেছেন সবার সঙ্গে। এমন ছবি পোস্ট করে মিমি লিখেছেন, ‘অনেক দিনের এক ইচ্ছা পূরণ হলো।

 

ছুটি কাটিয়ে চলতি সপ্তাহেই কলকাতায় ফেরার কথা মিমির। গত সপ্তাহে মুক্তি পেয়েছে তার প্রথম হিন্দি সিনেমা ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’। এটিও দর্শকরা বেশ ইতিবাচকভাবে গ্রহণ করেছেন।