নেইমারের বান্ধবীর বাড়িতে হামলা, নবজাতক মেয়েকে অপহরণের চেষ্টা

নেইমারের বান্ধবীর বাড়িতে হামলা, নবজাতক মেয়েকে অপহরণের চেষ্টা

সংগৃহীত

ব্রাজিলিয়ান ফুটবল তারকা নেইমারের বান্ধবী ব্রুনা বিয়ানকার্ডির বাড়িতে হামলা চালিয়েছে দুষ্কৃতিকারীরা। এ সময় তার নবজাতক মেয়েকেও অপহরণের চেষ্টা করা হয়। জানা গেছে সাও পাওলোর মেট্রোপলিটনের কোটিয়াদে থাকেন ব্রুনা।

এই ঘটনায় স্বাভাবিক ভাবেই উত্তেজনা ছড়িয়েছে ওই এলাকায়। শুধু তাই নয়, শোরগোল পড়ে গিয়েছে ফুটবল মহলেও। হামলার সময় ব্রুনা এবং তাদের নবজাতক মেয়ে বাড়িতে ছিলেন না। তবে বাড়িতে থাকা তার বাবা-মাকে বেঁধে রাখা হয়েছিল বলে স্কাই নিউজের এক প্রতিবেদনে বলা হয়েছে। কাউকে কোনো আঘাত করা হয়নি।

ব্রুনার বাড়িতে কিছু অস্বাভাবিক কার্যকলাপ লক্ষ্য করে প্রতিবেশীরা নিরাপত্তাকর্মীদের ডাকলে হামলাকারীদের দলটি ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। ঘটনার পর ২০ বছর বয়সী এক যুবককে পুলিশ গ্রেপ্তার করেছে।

সাও পাওলো জননিরাপত্তা বিভাগের একটি বিবৃতিতে বলা হয়েছে, ‘প্রতিবেদন অনুসারে, তিনজন সশস্ত্র ব্যক্তি বাসভবনে প্রবেশ করে এবং ৫০ বছর বয়সী ও ৫২ বছর বয়সী শিকারকে পরাভূত করে। সন্দেহভাজনরা পার্স, ঘড়ি এবং গয়না চুরি করেছে।’

বিবৃতিতে আরও বলা হয়েছে, ‘এ ঘটনায় ২০ বছর বয়সী একজনকে গ্রেপ্তার করা হয়েছে। দ্বিতীয় অপরাধীকে ইতিমধ্যেই শনাক্ত করা হয়েছে এবং তৃতীয়জনকে শনাক্ত করার পাশাপাশি তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।’

মিউনিসিপ্যাল সিভিল গার্ডের মতে, দুই সন্দেহভাজন সশস্ত্র ছিল এবং ব্রুনা এবং তার নবজাতক মাইভকে খুঁজছিল। যাকে গ্রেপ্তার করা হয়েছে তিনি সেই বিল্ডিংয়ের বাসিন্দা যেখানে বিয়ানকার্ডি পরিবারের একটি বাড়ি রয়েছে।

মার্কার একটি প্রতিবেদনে বলা হয়েছে, সন্দেহ করা হচ্ছে যে তিনি অন্য দুই জনকে প্রবেশ করতে দিয়েছিলেন।

চোটের জন্য বর্তমানে মাঠের বাইরে রয়েছেন নেইমার। আল হিলালের হয়ে এএফসি চ্যাম্পয়ন্স লিগেও খেলতে পারছেন না তিনি। মুম্বই সিটির বিরুদ্ধে খেলতে ভারতে আসার কথা ছিল নেইমারের। কিন্তু চোটের জন্য তিনি ভারতে আসতে পারেননি। কিন্তু এই সবের মধ্যেই ঘটল ভয়াবহ ঘটনা।

গত মাসে তার বান্ধবী ব্রুনা বিয়ানকার্ডির সঙ্গে তার মেয়ের জন্মের ঘোষণা দিয়েছিলেন নেইমার। দুজনেই তাদের সম্পর্ককে বেশ গোপন রেখেছেন। তবে ২০২২ সালে তারা ইনস্টাগ্রামে একসঙ্গে কয়েকটি ছবি শেয়ার করে প্রথম প্রকাশ্যে আসেন।