তিন রোহিঙ্গার পেট থেকে বের করা হলো ৪ হাজার ইয়াবা

তিন রোহিঙ্গার পেট থেকে বের করা হলো ৪ হাজার ইয়াবা

ছবিঃ সংগৃহীত।

ফেনীতে তিন রোহিঙ্গা নাগরিকের পেট থেকে ৪ হাজার পিস ইয়াবা বের করা হয়েছে। এ ঘটনায় বৃহস্পতিবার (৯ নভেম্বর) বিকেলে আটকদের বিরুদ্ধে মামলা করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

গ্রেফতাররা হলেন- কক্সবাজারের টেকনাফ লেদি রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পের বাসিন্দা দ্বীন মোহাম্মদ সাগর (১৯), সঞ্চিতা বেগম (২৫) ও খালেদা বেগম (২৭)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর ছাড়িপুর পল্লী বিদ্যুৎ সমিতির কার্যালয়ের সামনে সন্দেহভাজন পরিবহনে তল্লাশি চালায় পুলিশ। এ সময় ঢাকামুখী লেনে একটি প্রাইভেটকার তল্লাশি চালিয়ে সন্দেহভাজন দুই নারী ও এক যুবককে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। এক পর্যায়ে তাদের পেটে ইয়াবা থাকার বিষয়টি জানান তারা।

 

পরে পুলিশ তাদের আটক করে ফেনী জেনারেল হাসপাতালে এক্স-রে করালে তাদের পেটে বস্তুসদৃশ পণ্যের উপস্থিতি দেখা যায়। পরে তাদের ফেনী মডেল থানায় এনে দীর্ঘ প্রক্রিয়ায় পায়ুপথে বের হওয়া ৪ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

ফেনী মডেল থানার এসআই মোতাহের হোসেন জানান, আসামিরা দীর্ঘদিন বিশেষ কায়দায় কলার ভেতরে ঢুকিয়ে পেটে ভরে ইয়াবা পাচার কারবার চালিয়ে আসছিল বলে জানিয়েছেন।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদুল ইসলাম চৌধুরী বলেন, তাদের পেট থেকে পায়ুপথে বের হওয়া ৪ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। তাদের বৃহস্পতিবার বিকেলে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।