ফুলবাড়ীতে একসাথে দুর্ঘটনার শিকার ৪ গাড়ি, নিহত ২

ফুলবাড়ীতে একসাথে দুর্ঘটনার শিকার ৪ গাড়ি, নিহত ২

ফাইল ছবি

দিনাজপুরের ফুলবাড়ীতে একই স্থানে পরপর দুটি ট্রাক, একটি কাভার্টভ্যান ও একটি মিনি পিকআপভ্যান দুর্ঘটনার শিকার হয়েছে। এতে পিকআপভ্যানের চালক নায়েব আলী (৪০) ও তার সহযোগী (হেলপার) শফিউজ্জামান (৪২) নিহত হয়েছেন।

শুক্রবার ভোর রাতে উপজেলার রাঙ্গামাটি বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ক্যাম্পের সামনে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত পিকআপচালক নায়েব আলী ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার জগন্নাথপুর গ্রামের মরহুম ফয়েজ উল্লার ছেলে এবং তার হেলপার শফিউজ্জামান একই জেলার বাঙ্গালীপাড়া গ্রামের মরহুম মকবুল হোসেনের ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেন ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলিশ পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, দিনাজপুর থেকে ছেড়ে আসা একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে বিজিবি ক্যাম্পের সামনের গাছের সাথে ধাক্কা খায়, এরেই মধ্যে একই দিক দিনাজপুর থেকে আসা কুরিয়ার সার্ভিসের একটি কাভার্টভ্যান ওই ট্রাকটিকে সজরে ধাক্কা দেয়, এতে কাভার্টভ্যানটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। ওই সময় একই দিক থেকে আসা আরো একটি গম বোঝাই ট্রাক সামনের চাকা ব্লাস্ট হওয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে কাভার্টভ্যানটির পেছনে ধাক্কা দেয় এবং সাথে সাথে একটি মুরগি বোঝাই পিকআপভ্যান ওই গম বোঝাই ট্রাকের পেছনে সজরে ধাক্কা দেয়। এতে পিকআপভ্যানের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায় এবং চালক নায়েব আলী ও হেলপার শফিউজ্জামান ঘটনাস্থলেই নিহত হন।

ওসি শফিকুল ইসলাম জানান, ‘ঘটনাস্থল থেকে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। প্রাথমিক তদন্ত শেষে লাশগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।’

তিনি আরো বলেন, ‘দুর্ঘটনা কবলিত গাড়িগুলো থানায় এনে রাখা হয়েছে, তবে চালক ও সহযোগীদের পাওয়া যায়নি। সড়ক ও মোটরযান আইনে মামলা দায়ের প্রস্তুতি চলছে।’