বিএনপি হায়েনার চেয়েও হিংস্র : তথ্যমন্ত্রী

বিএনপি হায়েনার চেয়েও হিংস্র : তথ্যমন্ত্রী

সংগৃহীত

তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি হায়েনার চেয়েও হিংস্র। এরা দেশ, জাতি, সমাজ ও মানুষের শত্রু। তাই এদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তোলা প্রয়োজন।

শুক্রবার (১০ নভেম্বর) দুপুরে রাজধানীর মিন্টো রোডে সরকারি বাসভবনে অনলাইন নিউজপোর্টাল অ্যাসোসিয়েশন বাংলাদেশ (ওনাব) নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এই সব কথা বলেন।

এ সময় ড. হাছান মাহমুদ বলেন, নেতারা আত্মগোপনে থেকে কর্মী ও সন্ত্রাসীদের টাকা দিয়ে গাড়ি পোড়ানো, মানুষের ওপর হামলা চালানোই বিএনপির অবরোধ কর্মসূচি। এগুলো কোনো রাজনৈতিক দলের কাজ না, সন্ত্রাসী সংগঠনের কাজ। সন্ত্রাসী ও দুষ্কৃতকারীদের ধরতে সরকার বদ্ধপরিকর।

রোববার থেকে বিএনপির ডাকা চতুর্থ দফার ৪৮ ঘণ্টার অবরোধ নিয়ে প্রশ্নে সম্প্রচারমন্ত্রী বলেন, দুনিয়ার অন্য কোথাও কেউ হরতাল-অবরোধের নামে গাড়ি পোড়ায় না। আমরা যখন বিরোধী দলে ছিলাম, কখনও গাড়ি পোড়াইনি, বড়জোর রিকশার চাকার হাওয়া ছেড়ে দিতাম। বিএনপি যা করছে, তা কোনো রাজনৈতিক দলের কাজ নয়, সন্ত্রাসী সংগঠনের কাজ।

তিনি বলেন, বিএনপির অবরোধ কর্মসূচি এরই মধ্যেই ব্যর্থ হয়েছে। বৃহস্পতিবারও রাস্তায় ট্রাফিক জ্যাম হয়েছে। মানুষ অবরোধ পালন করছে না, বরং ভয়ের ভাবটাও কেটে যাচ্ছে