জয়পুরহাটে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

জয়পুরহাটে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

প্রতীকী ছবি

জয়পুরহাট পৌর শহরের বঙ্গবন্ধু রোড এলাকা থেকে মাদক মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি মোকারম হোসেন দেওয়ান লিটনকে (৫০) গ্রেফতার করেছে র‌্যাব।

রোববার (১২ নভেম্বর) সকালে জয়পুরহাট র‌্যাব ক্যাম্প থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।মোকারম হোসেন দেওয়ান লিটন নওগাঁর বদলগাছী উপজেলার খাদাইল গ্রামের মৃত মেহেদি হাসান দেওয়ানের ছেলে।

জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর মাে. শেখ সাদিক জানান, ২০১৮ সালের ২৪ জুলাই সন্ধ্যায় পাঁচবিবি উপজেলার বাগজানা এলাকায় জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি আভিযানিক দল চেকপোস্ট বসায়। এসময় মোকারম হোসেন দেওয়ান লিটনের শরীরে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা নেশা জাতীয় অ্যাম্পুল ইনজেকশন উদ্ধার করা হয়। পরবর্তীতে র‌্যাব বাদী হয়ে পাঁচবিবি থানায় তার বিরুদ্ধে একটি মামলা করেন।

এরপর চলতি বছরের ৩১ জুলাই জয়পুরহাটের অতিরিক্ত জেলা ও দায়রা জজ-২ আদালতের বিচারক আব্বাস উদ্দিন তার যাবজ্জীবন সাজা দেন। এদিকে আসামি জামিন নেওয়ার পর থেকে পালিয়ে থাকায় জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি আভিযানিক দল তাকে গ্রেফতারের জন্য গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে এবং শনিবার রাতে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।