মরদেহ দেখতে পাশের বাড়িতে গেলেন মা, পুকুরে পড়ে শিশুর মৃত্যু

মরদেহ দেখতে পাশের বাড়িতে গেলেন মা, পুকুরে পড়ে শিশুর মৃত্যু

ছবিঃ সংগৃহীত।

নাটোরের বাগাতিপাড়ায় পানিতে ডুবে এরফান (২) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।সোমবার (১৩ নভেম্বর) সকাল ৭টার দিকে বাগাতিপাড়া উপজেলার মাড়িয়া মণ্ডলপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এরফান একই গ্রামের দিন মজুর সাজেদুর রহমানের ছেলে।

 

পুলিশ ও স্থানীয়রা জানান, সোমবার সকালে প্রতিবেশী দোলনার মৃত্যুর খবর পেয়ে এরফানকে বাড়ি রেখে মরদেহ দেখতে যান সাজেদুরের স্ত্রী শিলা আক্তার। পরে বাড়িতে ফিরে এসে সন্তানকে দেখতে না পেয়ে এদিক সেদিক খোঁজাখুঁজি শুরু করেন তিনি। খোঁজাখুঁজির এক পর্যায়ে বাড়ির পাশের পুকুরে এরফানকে ভাসতে দেখে চিৎকার দিলে স্থানীয়রা ছুটে এসে তাকে উদ্ধার করে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল কর্মকর্তা ডা. রেজাউল ইসলাম বলেন, হাসপাতালে নিয়ে আসার অনেক আগেই শিশুটির মৃত্যু হয়েছে।

স্থানীয়রা আরও জানান, বাড়িতে বাবা-মা না থাকায় শিশু এরফান খেলতে খেলতে বাড়ির পাশে পুকুরে পড়ে যায় এবং পানিতে ডুবে তার মৃত্যু হয়।

বাগাতিপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নান্নু খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সোমবার সকাল ৯টার দিকে খবর পেয়ে তিনিসহ এসআই আতাউর ও সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন। শিশুর মৃত্যুতে পরিবারসহ কারো কোনো অভিযোগ না থাকায় সুরতহাল প্রতিবেদন তৈরি করে মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।