ভাইয়ের ছুরিকাঘাতে প্রাণ গেলো বোনের

ভাইয়ের ছুরিকাঘাতে প্রাণ গেলো বোনের

ফাইল ছবি।

কিশোরগঞ্জের ভৈরবে ভাইয়ের ছুরিকাঘাতে আমেনা বেগম (৩৮) নামে এক নারী নিহত হয়েছেন।

মঙ্গলবার (১৪ নভেম্বর) সন্ধ্যা ৬টার দিকে পৌরশহরের কমলপুর গাছতলাঘাট এলাকার শুঁটকি বাড়িতে এ ঘটনা ঘটে। অভিযুক্ত মো. কাল্লু মিয়া (৩৫) পৌরশহরের কমলপুর গাছতলাঘাট এলাকার মো. আব্দুল গফুর মিয়ার ছেলে। পেশায় ভাঙাড়ি ব্যবসায়ী।

স্থানীয় সূত্রে জানা যায়, বাবাবাড়ির সম্পত্তি পাওয়ার পর একই বাড়িতে ঘর নির্মাণ করে ভাইদের সঙ্গে বসবাস করতেন আমেনা বেগম। স্বামী নাঈম মিয়া প্রবাসে থাকেন। তাদের তিন ছেলে সন্তান আছে।

 

মঙ্গলবার সন্ধ্যায় আমেনা বেগমের সঙ্গে ছোট ভাই কাল্লু মিয়ার সামান্য বিষয় নিয়ে তর্ক হয়। এ নিয়ে বোনকে মারধরের এক পর্যায়ে ধারালো ছুরি দিয়ে চোখ ও শরীরে আঘাত করেন কাল্লু। স্থানীয়রা তাকে উদ্ধার করে ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। তার মরদেহ রাত ৯টার দিকে নিজ বাড়িতে নিয়ে আসেন স্বজনরা।

এ বিষয়ে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলাম   বলেন, কমলপুর গাছতলাঘাট এলাকায় তুচ্ছ ঘটনায় বড় বোনকে তার ছোট ভাই ছুরিকাঘাতে জখম করে। আহত অবস্থায় ঢাকা নেওয়ার পথে তিনি মারা যান। ঘটনাস্থল পরিদর্শনে করেছি। অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।