টেকনাফে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ আটক ২

টেকনাফে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ আটক ২

প্রতীকী ছবি

কক্সবাজারের টেকনাফ পৌরসভার নাইটংপাড়া এলাকায় অভিযান চালিয়ে ১৬ হাজার পিস ইয়াবাসহ দুইজন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১৫। আটককৃতরা হলেন টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের মোছনি রেজিস্ট্রার্ড ক্যাম্পের সি ব্লক বর্তমানে পৌরসভার ১নং ওয়ার্ড নাইট্যং পাড়ায় বসবাসরত নুরুল হকের ছেলে আব্দুল আজিজ (২০) ও মেয়ে নুর আনকিস (৩০)।

কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মোঃ আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন। 

তিনি জানান, মঙ্গলবার রাতে র‌্যাব-১৫, কক্সবাজার এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ পৌরসভার ১নং ওয়ার্ড, নাইটংপাড়া এলাকায় কতিপয় মাদক কারবারি বিপুল পরিমাণ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় অথবা অন্যত্র প্রেরণের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫, কক্সবাজার সিপিএসসি-১ এর একটি চৌকস আভিযানিক দল উক্ত স্থানে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে। অভিযান পরিচালনাকালে আব্দুল আজিজ এবং নুর আনকিস নামে দুইজন কারবারিকে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে বিধি মোতাবেক আটককৃত মাদক কারবারির বসতঘর তল্লাশি করে তাদের হেফাজত থেকে সর্বমোট ১৬ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। 
আটককৃত মাদক কারবারিরা জানায়, আব্দুল আজিজ এবং নুর আনকিস সম্পর্কে সহোদর ভাই-বোন। ধৃত মাদক ব্যবসায়ীরা পরস্পরের যোগসাজসে বিভিন্ন পন্থা অবলম্বন করে দীর্ঘদিন যাবত মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট অবৈধভাবে সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে নিজেদের হেফাজতে রেখে টেকনাফসহ কক্সবাজার জেলার বিভিন্ন স্থানে বিক্রয় করে থাকে। অদ্য উপরোল্লিখিত ইয়াবাসহ র‌্যাবের আভিযানিক দলের কাছে ধৃত হয়।