দাঁড়িয়ে থাকা ট্রাকে আগুন দেয়ার সময় আটক ২

দাঁড়িয়ে থাকা ট্রাকে আগুন দেয়ার সময় আটক ২

সংগৃহীত

যশোরে দাঁড়িয়ে থাকা একটি পণ্যবাহী ট্রাকে আগুন দেয়ার সময় দুইজনকে আটক করেছে র‍্যাব। গতকাল রোববার (১৯ নভেম্বর) রাত ১১টার দিকে যশোর-মনিরামপুর মহাসড়কের রাজারহাট গাজী হোটেলের কাছ থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- যশোরের হামিদপুর গ্রামের জসিম মোল্লার ছেলে মাসুম বিল্লাহ (১৮) ও একই গ্রামের ইনসান আলী মোল্লার ছেলে রাজু আহম্মেদ (২৬)।

র‍্যাব-৬ যশোরের কোম্পানি অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি রাজারহাট এলাকায় কয়েকজন নাশকতা করার প্রস্তুতি নিচ্ছে। এমন সংবাদে আমরা গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করি। এক পর্যায়ে রাত আনুমানিক ১০টা ৪০ মিনিটের দিকে একটি পণ্যবাহী ট্রাক রাজারহাট সংলগ্ন গাজী হোটেলের একটু দূরে পার্কিং করে চালক খেতে যায়। এ সময় একটি মোটরসাইকেলে করে দুইজন যুবক এসে অগ্নিসংযোগের উদ্দেশ্যে পণ্যবাহী ট্রাকে পেট্রল ঢালতে থাকে। এ সময় র‍্যাব সদস্যরা ধাওয়া দিলে তারা পালানোর চেষ্টা করলে তাদেরকে আটক করেন।

তিনি আরও বলেন, এ সময় নাশকতাকারীদের নিকট থেকে এক বোতল পেট্রল, সদ্য খালি করা একটি বোতল, এবং একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। চলমান হরতাল-অবরোধকে কেন্দ্র করে এ নাশকতা সৃষ্টির লক্ষ্যে তারা আগুন দেয়ার চেষ্টা করছিল। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।