আইসিইউতে বিএনপি নেতা সালাহউদ্দিন আহমেদ

আইসিইউতে বিএনপি নেতা সালাহউদ্দিন আহমেদ

আইসিইউতে বিএনপি নেতা সালাহউদ্দিন আহমেদ

বিএনপির বাণিজ্যবিষয়ক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য সালাহউদ্দিন আহমেদকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর করা হয়েছে।বিএনপি চেয়ারপার্সনের মিডিয়া উইং সদস্য শামসুদ্দিন দিদার বিষয়টি নিশ্চিত করে বলেন, অবস্থার অবনতি হলে আজ রাত ৩টার দিকে তাকে করোনারি কেয়ার ইউনিট (সিসিইউ) থেকে আইসিইউতে স্থানান্তর করা হয়।

সোমবার বেলা ১১টার দিকে শ্বাসকষ্ট শুরু হলে সালাহউদ্দিন আহমেদকে বিএসএমএমইউ’র সিসিইউতে ভর্তি করা হয়।শামসুদ্দিন দিদার আরও বলেন, এছাড়া গতকাল সন্ধ্যা ৭টার পর থেকে তার হার্ট ফেইলিওর হয়েছে এবং তার রক্তচাপ ওঠানামা করছে।নিউমোনিয়াসহ বিভিন্ন রোগে ভুগছেন বিএনপির সাবেক এই সংসদ সদস্য।

ঢাকা কেন্দ্রীয় কারাগারের জেলার মো.মাহাবুবুল আলম বলেন,  চিকিৎসকদের পরামর্শে গত ৪ অক্টোবর তাকে বিএসএমএমইউর সিসিইউতে ভর্তি করা হয়। পরে তাকে হাসপাতালের কারাকক্ষে স্থানান্তর করা হয়।৩ আগস্ট রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে সালাহউদ্দিন আহমেদকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ। যাত্রাবাড়ীতে অবস্থান কর্মসূচি চলাকালে সংঘর্ষের ঘটনায় দায়ের করা মামলায় তাকে গ্রেপ্তার করা হয়।

সূত্র : ইউএনবি