সিরাজগঞ্জে ১৬ হাজার ইয়াবাসহ আটক ৪

সিরাজগঞ্জে ১৬ হাজার ইয়াবাসহ আটক ৪

সংগৃহীত

সিরাজগঞ্জে পৃথক মাদক বিরোধী অভিযানে ১৬ হাজার ইয়াবাসহ চার মাদক কারবারিকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। আজ মঙ্গলবার দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানিয়েছেন ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জুলহাস উদ্দিন।

আটক আসামিরা হলেন, বগুড়ার শিবগঞ্জ থানার দাইমুল্যা গ্রামের মৃত শাহজাহান ফকিরের ছেলে মো. শাফায়েত ফকির (৩৫), রংপুরের মিঠাপুকুর থানার বাহাদুরপুর গ্রামের মৃত ইমদাদুলের ছেলে মো. জুয়েল মিয়া (৩০), বগুড়ার শিবগঞ্জ থানার সিহালী গ্রামের মো. দিলবর ফকিরের ছেলে আঃ বাছেদ (৩২), জয়পুরহাট জেলার কালাই থানার সমশিরা গ্রামের সুজাউল ইসলামের ছেলে মো. মিজানুর রহমান (২৮)।

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মঙ্গলবার ভোর রাতে বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় গোলচত্বর এলাকায় চেকপোস্টে ডিউটি করার সময় মো. শাফায়েত ফকির ও মো. জুয়েল মিয়াকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৮ হাজার পিচ ইয়াবা উদ্ধার করা হয়েছে। অপরদিকে, মঙ্গলবার সকালে সদর উপজেলার সদানন্দপুর মিয়াবাড়ী মার্কেটের সামনে অভিযান চালিয়ে বাছেদ ফকির ওরফে আঃ বাছেদ ও মো. মিজানুর রহমানকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে আরও ৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটকদের বিরুদ্ধে মামলা দায়েরের পর উদ্ধার হওয়া আলামতসহ তাদের আদালতে পাঠানো হয়েছে।