নিবন্ধন বাতিলের প্রতিবাদে পঞ্চগড়ে জামায়াতের বিক্ষোভ

নিবন্ধন বাতিলের প্রতিবাদে পঞ্চগড়ে জামায়াতের বিক্ষোভ

সংগৃহীত

নিবন্ধন বাতিলের প্রতিবাদে পঞ্চগড়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী।

মঙ্গলবার(২১ নভেম্বর) সকালে জেলা সদরের জগদল বাজার এলাকায় তেঁতুলিয়া-পঞ্চগড় মহাসড়কে এ কর্মসূচি পালন করে দলটি। এতে নেতৃত্ব দেন কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও জেলা জামায়াতের আমীর অধ্যাপক ইকবাল হোসাইন। 

মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে তিনি বলেন, সম্পূর্ণ অবৈধভাবে এ ফ্যাসিবাদ সরকার একটি ন্যায়ভ্রষ্ট রায়ের মাধ্যমে জামায়াতের নিবন্ধন বাতিল করেছে। জামায়াতে ইসলামী একটি নিয়মতান্ত্রিক ও গণতান্ত্রিক দল। বিগত নির্বাচনগুলোতে সংসদ সদস্যসহ স্থানীয় নির্বাচনে বিজয়ী হয়ে জামায়াত জনগণের প্রতিনিধিত্ব করেছে। কিন্তু গত দুইটি জাতীয় নির্বাচনে সরকার দিনের ভোট রাতে দিয়ে অবৈধভাবে ক্ষমতায় রয়েছে। 

জামায়াতের নেতা আরও বলেন, ফ্যাসিবাদ সরকার ক্ষমতা দীর্ঘায়িত করতে তার আজ্ঞাবহ নির্বাচন কমিশন গঠন করেছে। তারা জনগণের মতামতকে তোয়াক্কা না করে একতরফা নির্বাচন করতে মরিয়া হয়ে পড়েছে। এমন নির্বাচন কমিশন দিয়ে কখনই সুষ্ঠু নির্বাচন আশা করা যায় না। তাই অবিলম্বে এ তফশিল বাতিল করতে হবে। অন্যথায় হরতালসহ দেশে গণআন্দোলনের মাধ্যমে ঘোষিত এ একতরফা তফশিল বাতিল করতে সরকারকে বাধ্য করা হবে। 

এ সময় জেলা জামায়াতের অফিস সেক্রেটারি আবু বক্কর সিদ্দিক, ছাত্রশিবিরের জেলা সভাপতি জুলফিকার আলীসহ বিভিন্নস্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।