গাজীপুরে ধারালো অস্ত্রে কুপিয়ে যুবক খুন

গাজীপুরে ধারালো অস্ত্রে কুপিয়ে যুবক খুন

ছবিঃ সংগৃহীত।

গাজীপুর মহানগরের ভোগড়া উত্তর পাড়া এলাকার পরিত্যাক্ত জমির পানি থেকে খুন হওয়া এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার ভোরে লাশটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহত মো. এরশাদ (৩৬), চট্টগ্রামের পাহাড়তলী থানার সরইপাড়া এলাকার সৈয়দ আলীর ছেলে। তিনি পোশায় কসাই। স্থানীয় বাসন থানাধীণ নলজানির বশির সড়ক এলাকায় জনৈক শফিকুল হাসানের বাড়িতে স্বপরিবারে ভাড়ায় থেকে কসাইয়ের কাজ করতেন।

 

ভিকটিম এরশাদের স্ত্রী মোছা. শিলা বেগম জানান, তার স্বামী সোমবার বিকেল ৫টার দিকে বাসা থেকে বের হয়ে নিখোঁজ হন। পরে গভীর রাত পর্যন্ত তার কোন সন্ধান না পেয়ে ঘুমিয়ে পড়েন। পরে সোমবার দিবাগত রাত ২টার দিকে খবর পান কে বা কারা তার স্বামী ধারালো অস্ত্রে কুপিয়ে হত্যার পরে লাশটি স্থানীয় জয়নাল আবেদীনের বসত বাড়ির পশ্চিমে পরিত্যক্ত জমির পানিতে ফেলে রেখে গেছে।

বাসন থানার এসঅঅই নাজমুল হক বলেন, নিহতের কুনই থেকে ডান হাতের নিচের অংশ বিচ্ছিন্ন ছিল, ডান পায়ের হাটু থেকে নিচের অংশও ছিল প্রায় বিচ্ছিন্ন এবং দুই বগলের নিচে গভীর ক্ষত রয়েছে। ঘটনাস্থল থেকে একটি টেটা ও দুই জোড়া সেন্ডেল উদ্ধার করা হয়েছে।

 

বাসন থানার ওসি আবু সিদ্দিক জানান, প্রাথমিক অনুসন্ধানে জানা যায় ভিকটিম নেশাগ্রস্থ ও বিভিন্ন অপরাধমূলক কাজে জড়িত ছিল। তার সহযোগী কোন ব্যক্তিদের সঙ্গে শত্রুতার জেরে এ হত্যাকান্ডের ঘটনা ঘটতে পারে ।

 

এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। মঙ্গলবার ভোরে লাশটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।