মাইক্রোবাসসহ ২ মাদক কারবারি আটক

মাইক্রোবাসসহ ২ মাদক কারবারি আটক

সংগৃহীত

নীলফামারীর সৈয়দপুরে মাইক্রোবাসসহ দুই মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে  ১৯৭ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (২২ নভেম্বর) রাত ১০টার দিকে সৈয়দপুর বাইপাস সড়কের সেফটি ট্যাংক এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। এসময় মাদক পরিবহন ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ করা হয়েছে।

সৈয়দপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

আটকরা হলেন— জলঢাকা উপজেলার রিপন ইসলামের স্ত্রী মুক্তাপাখী ও সৈয়দপুর উপজেলার হাতীখানা বানিয়াপাড়ার মোহাম্মদ আলীর ছেলে মুকুল ইসলাম।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, লালমনিহাটের হাতীবান্ধা থেকে একটি মাইক্রোবাস নীলফামারী হয়ে সৈয়দপুর বাইপাস সড়কের সেফটি ট্যাংক এলাকায় বহনকারী মাদক ডেলিভারি দেওয়ার জন্য অন্ধকারে অপেক্ষা করছিল। এ সময় টহল পুলিশের সন্দেহ হলে জিজ্ঞাসাবাদের জন্য মাইক্রোবাসটির কাছে গেলে ড্রাইভার পালিয়ে যেতে শুরু করলে তারা থানায় অবগত করেন। পরে অতিরিক্ত পুলিশ সুপার কল্লোল কুমার দত্ত ও ভারপ্রাপ্ত সৈয়দপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম ঘটনাস্থলে উপস্থিত হয়ে মাইক্রোবাস থেকে ১৯৭ বোতল ফেনসিডিল উদ্ধার করে দুজনকে আটক করেন।

ওসি সাইফুল ইসলাম বলেন, মাদক বহনের কাজে ব্যবহৃত মাইক্রোবাসটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। আটকদের বিরুদ্ধে মামলার প্রক্রিয়া চলমান রয়েছে।