শাহরাস্তি প্রিমিয়ার লিগে চ্যাম্পিয়ন উপলতা যুব সংঘ

শাহরাস্তি প্রিমিয়ার লিগে চ্যাম্পিয়ন উপলতা যুব সংঘ

সংগৃহীত

শাহরাস্তি ক্রিকেট একাডেমি কর্তৃক আয়োজিত শাহরাস্তি প্রিমিয়ার লিগ সিজন-১ অষ্টগ্রাম স্পোর্টিং ক্লাবকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে উপলতা যুব সংঘ। শুক্রবার সূচীপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে এই গ্র্যান্ড ফাইনাল অনুষ্ঠিত হয়। 

খেলার শুরুতে টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় অষ্টগ্রাম স্পোর্টিং ক্লাব। নির্ধারিত ২০ ওভার শেষে তারা সংগ্রহ করে ৮ উইকেটে ২৩৪ রান। ২৩৫ রানের লক্ষ্য নিয়ে মাঠে নামে উপলতা যুব সংঘ এবং ১৯ দশমিক ৪ ওভারে ২ উইকেটে জয় তুলে নেয় উপলতা যুব সংঘ। দেশের বিভিন্ন প্রান্ত থেকে মোট ৩২টি দল এই খেলায়  অংশগ্রহণ করে। 

শাহরাস্তি প্রিমিয়ার লিগের মূল পৃষ্ঠপোষকতায় ছিলেন নৌপরিবহন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মোস্তফা কামাল ও অষ্টগ্রাম স্পোর্টিং ক্লাবের পৃষ্ঠপোষক জাহিদুল ইসলাম দীপু। সাবেক অতিরিক্ত সচিব খোদেজা আক্তার খানমের সভাপতিত্বে  পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুরের জেলা প্রশাসক কামরুল হাসান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক আশরাফুল ইসলাম ও বাংলাদেশ জাতীয় দলের খেলোয়াড় মোহাম্মদ সাইফুদ্দীন।

এ ছাড়া শাহরাস্তি প্রিমিয়ার লিগের আয়োজক সাদ্দাম হোসেন মিঠুর সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন শাহরাস্তি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হুমায়ুন রশিদ, সহকারী কমিশনার (ভূমি) রেজওয়ানা চৌধুরী, দৈনিক যুগান্তরের সার্কুলেশন ম্যানেজার হাসান মাহমুদ প্রমুখ।