গোপালগঞ্জে বাসের ধাক্কায় নিহত ২

গোপালগঞ্জে বাসের ধাক্কায় নিহত ২

প্রতীকী ছবি

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় যাত্রীবাহী বাসের ধাক্কায় ট্রলিতে থাকা দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৪ জন। শনিবার (২৫ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার মিল্টন বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হ‌লেন- গোপালগঞ্জ সদর উপজেলার ঘোড়াদাইড় গ্রামের লাভলু মল্লিকের ছে‌লে রায়হান ম‌ল্লিক (১৭) ও একই এলাকার শ‌হিদ মল্লিকের ছে‌লে শানাল ম‌ল্লিক (১৭)।  

কাশিয়ানী ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার রাকিবুল ইসলাম জানান, কাজ শেষ করে ট্রলি নিয়ে কাশিয়ানী উপজেলা থেকে সদর উপজেলার ঘোড়াদাইড় গ্রামে ফিরছিলেন রায়হান ও সানাল। পথে খুলনা থেকে ছেড়ে আসা দোলা পরিবহনের একটি বাস ট্রলিকে ধাক্কা দেয়। এসময় ট্রলিটি দুমড়ে মুচড়ে যায় ও বাসটি মহাসড়কের পাশে খাদে পড়ে গেলে সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়। এতে ট্রলিতে থাকা রায়হান ঘটনাস্থলে নিহত হন। পরে খবর পেয়ে কাশিয়ানী ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সানাল মল্লিক মারা যান। বাকি আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

নিহতদের মরদেহের ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনাকবলিত যান দুটি উদ্ধার করা হয়েছে।