মাদারীপুরে দুর্বৃত্তদের হাতুড়িপেটায় ২ যুবক হাসপাতালে

মাদারীপুরে দুর্বৃত্তদের হাতুড়িপেটায় ২ যুবক হাসপাতালে

ছবিঃ সংগৃহীত।

মাদারীপুরে দুই যুবককে হাতুড়িপেটা করেছে দুর্বৃত্তরা। মাদারীপুর সদর হাসপাতালে তাদের চিকিৎসা চলছে।মঙ্গলবার (২৮ নভেম্বর) রাত ৮টার দিকে সদর উপজেলার খাগদী এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

আহত মেহেদি হাসান (২৫) সদর উপজেলার কুলপদ্বী এলাকার এনসান মিয়ার ছেলে। তিনি দারাজ কোম্পানিতে কম্পিউটার অপারেটর হিসেবে কাজ করেন। অপর আহত তুষার খান (২৬) একই এলাকার দেলোয়ার খানের ছেলে। তিনি ইজিবাইকের চালক।

 

জানা যায়, অফিসের কাজ শেষে শহরের ইটেরপুল থেকে তুষারের ইজিবাইকে বাড়ি ফিরছিলেন মেহেদি হাসান। কলেজগেট এলাকায় এলে কয়েকজন যুবক তাদের ইজিবাইকে ওঠেন। ইজিবাইকটি ঘুরিয়ে খাগদীর দিকে নিয়ে যান তারা। সেখানে নিয়ে মেহেদি হাসান ও চালক তুষারকে হাতুড়িপেটা করেন। এ সময় তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যান। আহত দুজনকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

আহত মেহেদি হাসান বলেন, ইজিবাইক থেকে নামিয়ে আমাদের দুজনকে ইচ্ছামতো হাতুড়িপেটা করেছে দুর্বৃত্তরা। তাদের সঙ্গে আরও বেশ কয়েকজন যোগ দেন। আমি এ ঘটনার বিচার চাই।

 

ইজিবাইকের চালক তুষারের মা রীনা বেগম বলেন, আমার ছেলে ইজিবাইক চালিয়ে সংসারের খরচ মেটায়। আমাদের সঙ্গে কারও শত্রুতা নেই। তাই আমি এ ঘটনার সঙ্গ জড়িতদের বিচার চাই।

মাদারীপুর সদর হাসপাতালের মেডিকেল কর্মকর্তা ডা. জাহিদ আরেফিন বলেন, হাতুড়িপেটায় আহত হয়ে দুজন হাসপাতালে এসেছে। তাদের চিকিৎসা চলছে।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এইচ এম সালাউদ্দিন বলেন, হাতুড়িপেটার খবর পেয়ে ঘটনাস্থল ও হাসপাতাল দুই জায়গাতেই পুলিশ পরিদর্শন করেছে। ভুক্তভোগীর পরিবার থেকে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।