একদিনে ট্রেনে কাটা পড়ে নিহত ২

একদিনে ট্রেনে কাটা পড়ে নিহত ২

ছবিঃ সংগৃহীত।

নীলফামারীতে পৃথক দুটি ঘটনায় ট্রেনে কাটা পড়ে দুজন নিহত হয়েছেন। রোববার (৩ ডিসেম্বর) সকালে নীলফামারী সদর উপজেলার খয়রাত নগর স্টেশনের অদূরে ও দুপুরে সৈয়দপুর শহরের বড়ঘুন্টি সংলগ্ন এলাকায় ঘটনা দুটি ঘটে।

 

নিহতরা হলেন নীলফামারী জেলা শহরের সুঠিপাড়া ঘোনপাড়া এলাকার মৃত জবান আলীর ছেলে ফয়জুল ইসলাম (৬৩) ও সৈয়দপুর পৌর শহরের মুন্সিপাড়ার বাসিন্দা জায়েদ হোসেন খান চঞ্চল (৬৪)।বিষয়টি নিশ্চিত করেছেন সৈয়দপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিউল আজম।

পুলিশ জানায়, সকাল ৭টার দিকে খয়রাত নগর স্টেশনের কাছে নীলফামারী থেকে সৈয়দপুরগামী চিলাহাটি এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে মারা যান ফয়জুল ইসলাম। তিনি মানসিক সমস্যায় ভুগছিলেন বলে জানা গেছে।

 

পারিবারিক সূত্রে জানা যায়, শনিবার (২ ডিসেম্বর) বিকেলে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি ফয়জুল। পরে অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। সকালে ট্রেনে কাটা পড়ে মারা গেলে বিষয়টি জানতে পারেন পরিবারের লোকজন।

অন্যদিকে দুপুরের দিকে সৈয়দপুর শহরের বড়ঘুন্টি এলাকায় চিলাহাটি থেকে রাজশাহীগামী তিতুমীর এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে মারা যান জায়েদ হোসেন।তিনি শ্রবণপ্রতিবন্ধী বলে জানা গেছে।