নেত্রকোনায় র‌্যাবের হাতে মাদকসহ দুই কারবারি আটক

নেত্রকোনায় র‌্যাবের হাতে মাদকসহ দুই কারবারি আটক

সংগৃহীত

নেত্রকোনা পূর্বধলায় অভিযান চালিয়ে ময়মনসিংহের র‌্যাব ১৪ এর একটি দল মাদকসহ দুই কারবারিকে আটক করেছে। আটককৃতরা হলো- মাদক বিক্রেতা দুর্গাপুর থানার মেলাডহর গ্রামে মৃত আব্দুল জলিলের ছেলে মো. শাহজাহান কবির (৩৫) ও অটোচালক কলমাকান্দা উপজেলার বাগবের গ্রামের মৃত মাহাবুদ্দিনের ছেলে মো. ওমর ফারুক (৩৩)।

গত বৃহস্পতিবার রাতে পূর্বধলা উপজেলাধীন আতকাপাড়া নামক এলাকার মেসার্স  গিরিপথ ফিলিং স্টেশন এন্ড সার্ভিস সেন্টারের সামনে পাকা রাস্তার ওপর চেকপোস্ট পরিচালনা করে তাদের আটক করা হয় বলে জানিয়েছে র‌্যাব।

র‌্যাব-১৪ ময়মনসিংহের উপ-পরিচালক (অপারেশনস অফিসার) মো. আনোয়ার হোসেন স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের খবরে চেকপোস্টে চলাচলরত ব্যাটারিচালিত অটো তল্লাশি করে বিশেষ কৌশলে রাখা বিপুল পরিমাণ ফেনসিডিলসহ দুই আসামিকে আটক করা হয়। ধৃত আসামি মো. শাহজাহান কবির ও ওমর ফারুকের কাছ থেকে সর্বমোট ৩৮২ বোতল ফেনসিডিল, একটি ব্যাটারিচালিত অটো গাড়ি, তিনটি মোবাইল ফোন ও নগদ টাকা জব্দ করা হয়।

তিনি আরও জানান, গ্রেফতারকৃত আসামিদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামিরা মাদক কারবারি চক্রের সদস্য। তারা মাদক ব্যবসা পরিচালনা করার জন্য আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে দীর্ঘদিন যাবত দেশের বিভিন্ন জায়গায় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।  মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের এই ধরনের অভিযান ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলেও তিনি জানান।