নওগাঁয় লাশ উদ্ধার, আটক ১

নওগাঁয় লাশ উদ্ধার, আটক ১

প্রতীকী ছবি

নওগাঁর নিয়ামতপুরে নিখোঁজের ৩ দিন পর খালের কচুরিপানা ভেতর থেকে নাজমুল হোদা (২৬) নামে এক অটোভ্যান চালকের মরদেহ শুক্রবার বিকালে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় মাহবুর আলম নামে এক যুবককে আটক করেছে পুলিশ। গত ৪ ডিসেম্বর নাজমুল হোদা নিখোঁজ হলে তার বাবা গত ৫ ডিসেম্বর থানায় অভিযোগ দায়ের করেন। আটককৃত ব্যক্তি হলেন উপজেলার ভাবিচা ইউনিয়নের চন্ডিপুর গ্রামের মৃত নূর মোহাম্মদ এর ছেলে মাহবুর রহমান।

জানা যায়, প্রতিদিনের ন্যায় গত ৪ ডিসেম্বর বাড়ি থেকে ভ্যান গাড়ি নিয়ে বের হয়ে রাতে বাড়িতে ফিরে আসেনি নাজমুল হোদা। পরিবারের সদস্যরা অনেক খোঁজাখুঁজি করার এক পর্যায়ে জানতে পারে সে ভিকটিমের সাথে সন্ধ্যায় ঘুরতেছিল। আসামিকে আটক করে পুলিশি হেফাজতে নিলে আসামি হত্যার ঘটনা বর্ণনা করে। উপজেলার সাংশৈল ও পাচরা সীমানা সংলগ্ন ঝলঝলিয়া পুকুর এলাকায় নিয়ে গিয়ে পড়া মিষ্টি বলে নাজমুল হোদাকে খাওয়ানো হয়। মিষ্টি খাওয়ার কয়েক মিনিট পরই সে মারা যায়। সেখানে একটি কচুরিপানা ভর্তি খাড়িতে তার লাশ রেখে মোবাইল ফোন ও ভ্যান নিয়ে টিএলবি-শিবপুর আঞ্চলিক রাস্তার পাশে পরিত্যাক্ত স্থানে রেখে পায়ে হেঁটে বাড়িতে যান মাহবুর আলম।
নিহতের বাবা জান মোহাম্মদ কাজী বলেন, আমার ছেলেকে নরপশু যেভাবে মেরে ফেলেছে। আমি তার ফাঁসি চাই। নিয়ামতপুর থানার ওসি মাইদুল ইসলাম বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। আটককৃত ব্যক্তিকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।