চমক দেখালেন মোশাররফ করিম

চমক দেখালেন মোশাররফ করিম

সংগৃহীত

‘হুব্বা যখন আসবে, এলাকা তখন কাঁপবে!’—এমন ট্যাগ লাইন জুড়ে দিয়েই ‘হুব্বা’র পোস্টার শেয়ার করেছে ভারতীয় প্রযোজনা সংস্থা ফ্রেন্ডস কমিউনিকেশন।

শুক্রবার ( ১৫ ডিসেম্বর) বিকেলে প্রযোজনা সংস্থাটির ১০ বছর পূর্তিতে আসন্ন ছবি ‘হুব্বা’র পোস্টার প্রকাশ করে। পোস্টারের পুরোট জুড়েই আছেন বাংলাদেশি তারকা অভিনেতা মোশাররফ করিম। সেই সঙ্গে আগাম জানিয়ে দেওয়া হলো খুব শিগগিরই আসছে ‘হুব্বা’র ট্রেলার!

গেল নভেম্বরের শেষ সপ্তাহে ‘হুব্বা’ মুক্তির কথা ছিল। কিন্তু শেষ সময়ে এসে সিনেমাটি মুক্তি পিছিয়ে জানুয়ারির ১৯ তারিখ ঠিক করা হয়। সিনেমাটির মুক্তি পেছানো নিয়ে পরিচালক ব্রাত্য বসু তখন জানান, ডিসেম্বরে রণবীর কাপুরের ‘অ্যানিম্যাল’, শাহরুখ খানের ‘ডানকি’ এবং দক্ষিণী নায়ক প্রভাসের ‘সালার’ মুক্তির কারণেই ‘হুব্বা’ মুক্তি পিছিয়ে দেওয়ার পরিকল্পনা করেছে প্রযোজনা সংস্থা।

বক্স অফিসে বিগ বাজেটে নির্মিত ছবির সঙ্গে ক্লেশ এড়াতেই এমন সিদ্ধান্ত প্রযোজকদের। কলকাতায় মোশাররফ করিমের দ্বিতীয় সিনেমা ‘হুব্বা’। যেখানে অভিনেতাকে দেখা যাবে গ্যাংস্টার চরিত্রে। হুগলির কুখ্যাত গ্যাংস্টার হুব্বা শ্যামলের জীবনী অবলম্বনে নির্মিত হয়েছে সিনেমাটি।

ইতোমধ্যেই প্রকাশ পেয়েছে ‘হুব্বা’র ৪০ সেকেন্ডের টিজার। যেখানে পাওয়া গেছে হুব্বার নৃশংসতার ছাপ! কয়েক ঝলকে যে মোশাররফ করিমকে পরিচয় করিয়ে দেওয়া হলো, সেই রূপে এর আগে দেখা যায়নি তাকে। পরিচালক ব্রাত্য জানান, থ্রিলার এবং কমেডির মিশেলে তৈরি করা হয়েছে হুব্বা।

ছবিতে নাম ভূমিকায় মোশাররফ করিম ছাড়াও পুলিশ অফিসারের চরিত্রে দেখা গেছে ইন্দ্রনীল সেনগুপ্তকে। এ ছাড়া আরও অভিনয় করেছেন শ্রাবণী দাস, সৌমিক হালদার প্রমুখ।