চা বাগানে ডাকাতির ঘটনায় গ্রেফতার ৩

চা বাগানে ডাকাতির ঘটনায় গ্রেফতার ৩

ছবিঃ সংগৃহীত।

হবিগঞ্জের মাধবপুরে তেলিয়াপাড়া চা বাগানের রাস্তায় গাছ ফেলে ডাকাতির ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে র‌্যাব।এ সময় তাদের কাছ থেকে লুণ্ঠিত আটটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

 

শনিবার (১৬ডিসেম্বর) সিলেট র‌্যাব-৯ এর সহকারী পুলিশ সুপার মশিহুর রহমান সোহেল বিষয়টি নিশ্চিত করেছেন। 

গ্রেফতাররা হলেন ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার আবু জাহেরের ছেলে ডাকাতদলের মূলহোতা ইমদাদুল হক মিলন ওরফে রিপন মিয়া (৩৮), একই এলাকার শফিকুল ইসলামের ছেলে মো. নাজমুল (৩১) ও আবু সাইদের ছেলে হৃদয় মিয়া (২৮)।

মশিহুর রহমান সোহেল বলেন, তথ্য-প্রযুক্তির সহযোগিতায় ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শুক্রবার দুপুরে র‌্যাব-৯ ব্রাহ্মণবাড়িয়া শহরে অভিযান চালিয়ে তিনজনকে গ্রেফতার করে। ডাকাতির ঘটনায় জড়িত পলাতকদের ধরতে র‌্যাব অভিযান অব্যাহত রেখেছে। পরবর্তী আইনগত ব্যবস্থার জন্য গ্রেফতার তিনজনকে মাধবপুর থানায় সোপর্দ করা হয়েছে।

এর আগে ১২ ডিসেম্বর রাত পৌনে ১০টা থেকে পৌনে ১১টা পর্যন্ত তেলিয়াপাড়া চা বাগানের সামনে রাস্তার ওপর গাছ ফেলে ডাকাতি হয়। ১৫/১৬ জনের একদল ডাকাত দেশীয় অস্ত্রশস্ত্রসহ লস্করপুর ভ্যালি চেয়ারম্যান ও ন্যাশনাল টি কোম্পানির ডিজিএম এমদাদুল ইসলামের গাড়িসহ কয়েকটি গাড়ি আটকে নগদ টাকা, মোবাইলসহ মূল্যবান জিনিসপত্র নিয়ে যায়। পরদিন ১৩ ডিসেম্বর একজন গাড়ি চালক বাদি হয়ে মাধবপুর থানায় অজ্ঞাত ১৫/১৬ জনের বিরুদ্ধে একটি ডাকাতি মামলা দায়ের করেন।