ভাঙ্গায় সড়ক দুর্ঘটনায় নিহত ১

ভাঙ্গায় সড়ক দুর্ঘটনায় নিহত ১

ফাইল ছবি

ফরিদপুরের ভাঙ্গায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি মোটরসাইকেল অজ্ঞাত একটি ট্রাকের পেছনে ধাক্কা দিলে রাস্তার উপর ছিটকে পড়ে নঈম মিয়া (২৮) নামে এক মোটরসাইকেল চালক ঘটনাস্থলে নিহত এবং তার সাথে থাকা অপর আরোহী গুরুতর আহত হয়েছেন। আহত ব্যক্তিকে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে রবিবার রাত আটটার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের ভাঙ্গা উপজেলার চুমুরদী নামক স্থানে।

ভাঙ্গা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার আবু জাফর জানান, রবিবার রাত আটটার দিকে ফরিদপুরের ভাঙ্গা থেকে গোপালগঞ্জের মুকসুদপুরের বরইতলাগামী একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে অজ্ঞাত একটি ট্রাকের পিছনে ধাক্কা দিলে মোটরসাইকেল চালক নঈম মিয়া এবং অপর আরোহী রাস্তার উপর ছিটকে পড়ে। এতে মাথায় আঘাত পেয়ে মোটরসাইকেল চালক নঈম মিয়া নিহত এবং সৈকত মিয়া নামে অপর একজন আরোহী গুরুতর আহত হয়েছে। নিহত নঈম মিয়া গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার হরিনাহাটি গ্রামের আজগর মিয়ার ছেলে। দুর্ঘটনায়  মোটরসাইকেলটি দুমড়েমুচরে গেছে।  

এ ব্যাপারে ভাঙ্গা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আবু সাঈদ মোঃ খাইরুল আনাম বলেন, ভাঙ্গা উপজেলার চুমুরদী নামক স্থানে একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে অজ্ঞাত একটি  ট্রাকের পিছনে ধাক্কা দিলে মোটরসাইকেল চালক নিহত এবং অপরজন আহত হয়েছে। নিহত নঈমের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে।