ফতুল্লায় হরতালের সমর্থনে বিএনপির বিক্ষোভ মিছিল

ফতুল্লায় হরতালের সমর্থনে বিএনপির বিক্ষোভ মিছিল

সংগৃহীত

নারায়ণগঞ্জের ফতুল্লায় বিএনপির ডাকা হরতালের সমর্থনে ফতুল্লা থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক রিয়াদ মোহাম্মদ চৌধুরীর নেতৃত্বে বিক্ষোভ মিছিল করেছে ফতুল্লা থানা বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মী ও যুবদলের নেতাকর্মীরা।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) সকালে ঢাকা- নারায়ণগঞ্জ পুরাতন আলীগঞ্জ থেকে মিছিলটি শুরু হয়ে সড়কের দাপা বালুর ঘাট হয়ে পোস্ট অফিস বাসস্ট্যান্ড এলাকায় গিয়ে শেষ হয়। মিছিল থেকে সরকারের পদত্যাগ চেয়ে হরতালের সমর্থনে নানা স্লোগান দেন নেতাকর্মীরা।

ফতুল্লা থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক রিয়াদ মোহাম্মদ চৌধুরী জানান, অবৈধভাবে একতরফা নির্বাচনের যে চেষ্টা হচ্ছে তা কোনদিন সফল হবে না। জনগণ আজ এই সরকারের বিরুদ্ধে প্রতিবাদ করতে শিখেছে, তারা রাজপথে নেমে এসেছে। জনগণকে নিয়ে এ সরকারের পদত্যাগ না ঘটিয়ে বিএনপির নেতা-কর্মীরা রাজপথ ছাড়বে না। এসময় সকল কারাবন্দি নেতাদের মুক্তি, জামিন এবং অবিলম্বে নেতাকর্মীদের ধরপাকড় ও হয়রানি অভিযান বন্ধের দাবি জানান তিনি।

ফতুল্লা থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক রিয়াদ মোহাম্মদ চৌধুরীর নেতৃত্বে মিছিলে আরও উপস্থিত ছিলেন— ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক জাকির হোসেন রবিন, এনায়েতনগর ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক জহির চৌধুরী, ফতুল্লা থানা যুবদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক আব্দুল খালেক টিপু, ফতুল্লা থানা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক সাগর সিদ্দিকী, ফতুল্লা থানা শ্রমিক দলের আহবায়ক শাহ আলম পাটোয়ারী, সদস্য সচিব আল আমিন, ফতুল্লা থানা তাতী দলের আহবায়ক সিদ্দিকুর রহমান উজ্জ্বল, ফতুল্লা থানা বিএনপির সহপ্রচার সম্পাদক মিলন ঢালীসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।