সকল প্রার্থীই কমিশনের কাছে সমান : ইসি আহসান হাবিব

সকল প্রার্থীই কমিশনের কাছে সমান : ইসি আহসান হাবিব

সকল প্রার্থীই কমিশনের কাছে সমান : ইসি আহসান হাবিব

নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল আহসান হাবিব খান বলেছেন, নির্বাচনে যে বাধায় হোক না কেন, সবল কিংবা দূর্বল প্রার্থী সবাই আমার কাছে সমান। ৭ জানুয়ারী ভোটে কারচুপি হলে সেই ভোটকেন্দ্রের ভোট বাতিল করা হবে। তদন্ত সাপেক্ষে ওই কেন্দ্রের কর্মকর্তাদের বহিস্কার করা হবে।  ভোট সুষ্ঠু করতে বর্তমান নির্বাচন কমিশন জিরো টলারেন্স মন্ত্রে বিশ্বাসী। কাউকে ছাড় দেয়া হবে না।

সে যত শক্তিশালীই হোক না কেন আর দূর্বলই হোক না কেন সবাই কমিশনের কাছে সমান। একটা দুইটা সহিংস ঘটনায় কথায় না শুনলে পত্র দেওয়া হবে, পত্রে কাজ না হলে একশন, এমনকি বেশি সহিংসতা করলে প্রার্থীতাও বাতিল হতে পারে।

মঙ্গলবার বেলা ১২টায় কুষ্টিয়া জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রার্থীদের ও তাদের প্রতিনিধিদের সাথে মতবিনিময় শেষে তিনি এসব কথা বলেন।  সাংবাদিকদের বিষয়ে তিনি বলেন, সাংবাদিকদের কার্যবান্ধব সহযোগীতায় রাখার জন্য যা যা করার সবই করা হয়েছে। আর ভোটারদের বাড়ি থেকে কেন্দ্রে এনে সুষ্ঠু পরিবেশে ভোট প্রদান করার সব ব্যবস্থা কমিশন গ্রহন করেছে।

এসময় জেলা রিটানিং কর্মকর্তা জেলা প্রশাসক এহেতেশাম রেজা, পুলিশ সুপার এ আইচ এম আব্দুর রকিব, সংসদ সদস্য প্রার্থী ও তাদের প্রতিনিধি এবং বিজিবিসহ সকল আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।