নির্বাচনে জোড় করে লাঙ্গলের বিজয় ছিনিয়ে নিতে পারবে না: পীর ফজলুর

নির্বাচনে জোড় করে লাঙ্গলের বিজয় ছিনিয়ে নিতে পারবে না: পীর ফজলুর

সংগৃহীত

নির্বাচনে জোড় করে অন্যায় ভাবে আমার বিজয় (লাঙ্গলের বিজয়) ছিনিয়ে নিতে পারবে না বলে মন্তব্য করেছেন সুনামগঞ্জ ৪ আসনে জাতীয় পার্টি মনোনীত সংসদ সদস্য প্রার্থী ও এই আসনের দুইবারের সংসদ সদস্য অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ্।

তিনি আরও জানান, আমি হঠাৎ করে এখানে এসে ভোটের মাঠে দাঁড়ায়নি, সর্বোচ্চ স্থানে কথা বলে এসেছি। সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুরের অতীতের ফলাফল বিশ্লেষণ করলে আপনারা দেখবেন এই আসন হচ্ছে লাঙ্গলের ঘাটি, জাতীয় পার্টির ঘাটি। আপনার লাঙ্গল মার্কার সিংহের মত গর্জন করে প্রচার প্রচারণা চালাবেন।

প্রতীক বরাদ্দের পর মঙ্গলবার(১৯ ডিসেম্বর) দুপুরে পৌর শহরের বিভিন্ন পয়েন্টে বিভিন্ন ভোটারের কাছে গণসংযোগ করে লাঙ্গল মার্কার লিফলেট বিতরণের মাধ্যমে ভোট প্রার্থনা করেন তিনি।

পীর ফজলুর রহমান মিসবাহ্ বলেন, লাঙ্গলের বিজয় ছিনিয়ে নেওয়ার ক্ষমতা কারোর নেই, মানুষ পরিবারতন্ত্র আর ব্যবসায়ী সিন্ডিকেটের বিরুদ্ধে ভোট দিবে। সুনামগঞ্জের মানুষ শান্তি চায়। পরিবারতন্ত্রের কাছে জিম্মি থাকতে চায় না, অপমানিত হতে চায় না, লুটপাট চায় না, ব্যবসায়ী সিন্ডিকেট চায় না। তাই ৭ তারিখ লাঙ্গল মার্কায় ভোট দিয়ে আমার বিজয় নিশ্চিত করবে।

তিনি আরও বলেন, বিগত দশবছর আমি এই এলাকার মানুষের সাথে ছিলাম এবং মানুষের সাথে কাজ করেছি। এখানে মানুষের সাথে জাতীয় পার্টির শক্ত বৃত্তি রয়েছে, কাজেই এখানে আমাদের বিজয় সুনিশ্চিত।

এসময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির সদস্য সচিব মনির উদ্দিন, জেলা জাতীয় পার্টির সিনিয়র সদস্য সাইফুর রহমান শামছু , জাহাঙ্গীরনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রসিদ আহমদ, গৌরারং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলী,ফতেপুর ইউপি চেয়ারম্যান ফারুক আহমদ,সদর উপজেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক সজ্জাদুর রহমান সাজু, বিশ্বম্ভরপুর উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব আব্দুল কাদির,বিশ্বম্ভরপুর উপজেলা জাতীয় পার্টির যুগ্ন আহবায়ক ডা: চান মিয়া, হাবিলদার অব: মোরশেদ, বিশ্বম্ভরপুর উপজেলা জাতীয় যুব সংহতির আহবায়ক ও বাদাঘাট দক্ষিণ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এরশাদ আহমদ, সুনামগঞ্জ সদর উপজেলা জাপার সাংগঠনিক সম্পাদক ফারুক মেনর, মোল্লাপাড়া ইউপি জাপার আহবায়ক তোরাব আলী, সুরমা ইউপি জাপার আহবায়ক সিরাজুল ইসলাম,রঙ্গারচর ইউপি জাপার আহবায়ক ফয়জুর রহমান, মোহনপুর ইউপি জাপার (ভারপ্রাপ্ত)আহবায়ক আবু তালিব আর মুরাদ, লক্ষণশ্রী ইউপি জাপার আহবায়ক আব্দুল মান্নান, ফতেপুর ইউপি জাপার আহবায়ক শিব্বির আহমদ, কুরবাননগর ইউপি জাপার আহবায়ক আলীনুর, মোল্লাপাড়া ইউপি জাপার যুগ্ন আহবায়ক শামীম আহমদ, গৌরারং ইউপি জাপার যুগ্ম আহবায়ক ইউপি সদস্য মমিন মিয়া, লক্ষণশ্রী ইউপি জাপার যুগ্ন আহবায়ক ও ইউপি সদস্য মহিনুর মিয়া, কাঠইর ইউপি জাপার সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন বাকশাল, জাতীয় যুব সংহতি সুনামগঞ্জ জেলার যুগ্ন আহবায়ক জসিম উদ্দিন, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি সুনামগঞ্জ জেলার সহ সভাপতি ইমরান আহমদ, জাহাঙ্গীরনগর ইউপি জাপার যুগ্ম আহবায়ক এরশাদ মিয়া সহ জাতীয় পার্টির বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।