জাপার নির্বাচনী কার্যালয়ে নৌকা সমর্থকের হামলা, আহত ৫

জাপার নির্বাচনী কার্যালয়ে নৌকা সমর্থকের হামলা, আহত ৫

সংগৃহীত

মৌলভীবাজার-৩ আসনে জাতীয় পার্টির প্রধান নির্বাচনী কার্যালয়ে নৌকা সমর্থকের হামলা ও ভাঙচুরের অভিযোগ করেছেন দলের সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) দিবাগত রাত সাড়ে ১০টার দিকে মৌলভীবাজার শহরের কুসুমবাগ এলাকায় জাতীয় পার্টির প্রধান নির্বাচনী কার্যালয়ে এই হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে। এ ঘটনায় দলের যুগ্ম সাধারণ সম্পাদকসহ ৫ জন আহত হয়েছেন।

দলের সাংগঠনিক সম্পাদক মো. জামাল আহমদ জানান, মৌলভীবাজার-৩ আসনের জাতীয় পার্টির প্রার্থী মো. আলতাফুর রহমানের প্রধান নির্বাচনী কার্যালয়ে রাত সাড়ে ১০টার দিকে প্রথমে দু’জন যুবক প্রবেশ করে। তারা নিজেদের নৌকা প্রতীকের কর্মী পরিচয় দিয়ে অফিসটি বন্ধ করে দেওয়ার হুমকি দেয়। এক পর্যায়ে আশপাশ থেকে বেশ কয়েকজন নৌকার সমর্থকরা দেশীয় অস্ত্র দিয়ে জাতীয় পার্টির কর্মীদের ওপর হামলা ও অফিসের চেয়ার টেবিল ভাঙচুর করে।

জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান জানান, মৌলভীবাজার-৩ আসনে জাতীয় পার্টির প্রধান নির্বাচনী কার্যালয়ে নৌকা সমর্থকের হামলা ও ভাঙচুর চালায়। এ ঘটনায় গুরুতর আহত হন জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক জুয়েল আহমদসহ খালেদ চৌধুরী, শাহাজান মিয়া, মো. হানিফ ও কায়েছ চৌধুরী। আহতদের মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে এ ঘটনার পরপর জেলা জাতীয় পার্টির প্রধান নির্বাচনী কার্যালয়ে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়।