ঝিনাইদহে নির্বাচনি সংঘর্ষে আহত ৬

ঝিনাইদহে নির্বাচনি সংঘর্ষে আহত ৬

সংগৃহীত

ঝিনাইদহে স্বতন্ত্র প্রার্থী নাসের শাহরিয়ার জাহেদী মহুলের সমর্থকদের সঙ্গে নৌকা প্রার্থীর সমর্থকদের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন অন্তত ৬ জন। বৃহস্পতিবার সন্ধ্যায় ঝিনাইদহ সদর উপজেলার পোড়াহাটি ইউনিয়নের ঘোড়ামারা গ্রামে এ ঘটনা ঘটে। 

আহতদের মধ্যে- ঘোড়মারা গ্রামের আকাশ (২০), শুকুর আলী (৬৫), মাসুম (৪৪), আকাশ শেখ (৩০), আবিজ লস্কর (৩৭) ও বাজিতপুর গ্রামের একরাম। নিজপুটিয়া গ্রামের রজব আলীকে ফরিদপুর মেডিকেলে রেফার করা হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, ঝিনাইদহ সদর উপজেলার ঘোড়ামারা গ্রামে স্বতন্ত্র প্রার্থী নাসের শাহরিয়ার জাহেদী মহুলের সমর্থকরা নির্বাচনি ক্যাম্পে বসে চা খাচ্ছিল। এ সময় নৌকা প্রার্থীর সমর্থকরা সামনে দিয়ে যাওয়ার সময় কথা কাটাকাটির একপর্যায়ে দুই গ্রুপই সংঘর্ষে লিপ্ত হয়। এ সময় দুই গ্রুপের কমপক্ষে ৬ জন আহত হয়। নির্বাচনি ক্যাম্পের চেয়ার-টেবিলসহ চায়ের কাপ, কেতলি ভাংচুর করা হয়। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের সবাইকে সদর হাসপাাতলে ভর্তি করা হয়েছে। আহতদের গুরুতর একজনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

ঝিনাইদহ সদর থানার ওসি শাহীন উদ্দীন জানান, ঘটনার পরে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। এলাকায় পুলিশ টহল জোরদার করা হয়েছে। এখনও কোনো মামলা হয়নি। জড়িতদের আটকের চেষ্টা চলছে। 

সদর হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার সোহা জানান, গুরুতর একজনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। বাকিরা আশঙ্কামুক্ত।