সুবিধাভোগীরাই এরশাদের বিরুদ্ধে নানা ষড়যন্ত্রে লিপ্ত হয়েছিলেন

সুবিধাভোগীরাই এরশাদের বিরুদ্ধে নানা ষড়যন্ত্রে লিপ্ত হয়েছিলেন

গোলাম মোহাম্মদ কাদের এমপি

জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন, যত দিন যাবে মানুষ উপলব্ধি করতে পারবে পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদএর অবদান। মানুষ মূল্যায়ন করতে শুরু করেছে পল্লীবন্ধুর কল্যাণময় র্কীতি। হুসেইন মুহম্মদ এরশাদ ছিলেন একজন সফল মানুষ। তিনি উপজেলা পরিষদ সৃষ্টি করে শহরের সেবা তৃণমূল মানুষের দোড় গোড়ায় পৌঁছে দিয়েছেন।

বিচার ব্যবস্থা বিকেন্দ্রীকরণ করে উপজেলা পর্যায়ে মুন্সেফ কোর্ট এবং বড় বড় শহরে হাইকোর্টের বেঞ্চ গঠন করেছিলেন। ঔষধ নীতি করে বাংলাদেশের ঔষধ শিল্পের বিকাশে অবদান রেখেছেন। আবার স্বাস্থ্য ও শিক্ষা নীতি করে মানুষের কল্যাণে কাজ করতে চেষ্টা করেছিলেন। জাতীয় পার্টি চেয়ারম্যান বলেন, কোটি মানুষের জন্য কল্যাণময় কাজ করলেও কিছু সুবিধাভোগী মানুষ ক্ষতিগ্রস্ত হয়েছিলেন। সুবিধাভোগীরাই এরশাদের বিরুদ্ধে নানা ষড়যন্ত্রে লিপ্ত হয়েছিলেন। সুবিধাভোগী গোষ্ঠীর অপপ্রচার ও কুৎসা রটনাকালেও ১৯৯১ ও ১৯৯৬ সালের দুঃসময়ে ৫টি করে আসনে নির্বাচিত হয়ে অনন্য রেকর্ড করেছেন।

আজ বেলা ১১টায় জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে জাতীয় যুব সংহতি ঢাকা মহানগর উত্তর আয়োজিত পল্লীবন্ধুর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

জাতীয় যুবসংহতি ঢাকামহানগর উত্তরের আহবায়ক ফজলুল হক ফজলুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভরায়, যুগ্ম মহাসচিব ও জাতীয় যুবসংহতির সাধারণ সম্পাদক ফখরুল আহসান শাহজাদা, সাংগঠনিক সম্পাদক সৈয়দ মঞ্জুর হোসেন মঞ্জু, ঢাকা মহানগর উত্তর যুবসংহতির সদস্য সচিব মঞ্জুরুল হক মঞ্জু, জাতীয় পার্টির যুগ্ম সাংগঠনিক সম্পাদক আবু সাদেক সরদার বাদল, যুগ্ম দফতর সম্পাদক ও জাতীয় যুবসংহতির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদ আলম, জাতীয় যুবসংহতির দক্ষিণের সদস্য সচিব শেখ সারোয়ার, যুবসংহতির সহ সাধারণ সম্পাদক সালাউদ্দিন বাচ্চু, সদস্য আলফাজ হোসেন ডিপজল, কেন্দ্রীয় সদস্য মোহাম্মদ আলী শেখ।