বাংলাদেশের জন্য টিকটকের টিভি অ্যাপ

বাংলাদেশের জন্য টিকটকের টিভি অ্যাপ

ছবি: সংগৃহীত

বিশ্বের শীর্ষস্থানীয় শর্ট ভিডিও প্ল্যাটফর্ম টিকটক বাংলাদেশে নিয়ে এসেছে টিকটক টিভি অ্যাপ। বাংলাদেশে প্ল্যাটফর্মটির উপস্থিতি আরও বাড়াতে এই সেবাটি চালু করলো টিকটক। স্মার্ট টিভি ডিভাইসে নতুন এই অ্যাপটি ব্যবহার করা যাবে।

মূলত ঘরে বসে টিভি দেখার জন্য বিশেষভাবে তৈরি করা হয়েছে টিকটক টিভি অ্যাপটি। টেলিভিশনের বড় পর্দার সুবিধার কারণে টিকটকের ‘ফর ইউ’ ফিড এবং ‘ফলোয়িং’ ফিডের কনটেন্টগুলো ব্যবহারকারীরা এখন আরও সহজে দেখতে পারবেন।

এই ফিডগুলোতে সবচেয়ে বেশি লাইক পাওয়া এবং সবচেয়ে বেশি দেখে থাকা ভিডিওগুলো পাওয়া যায়। এসব কনটেন্টের মধ্যে রয়েছে ভিডিও গেইমিং, কমেডি, ফুড এবং প্রাণিজগত বিষয়ক। এছাড়া কেউ যদি নিজের ইচ্ছেমতো কোন কিছু দেখতে চায় তাহলে তার টিকটক অ্যাকাউন্ট থেকে টিকটক টিভি অ্যাপে লগইন করতে হবে।

বিশ্বের ১০০ কোটির বেশি মানুষ টিকটকে যুক্ত। বিনোদনের জন্য, নতুন কিছু শেখার জন্য,অথবা স্মৃতিপূর্ণ কোন কনটেন্ট তৈরি করার উদ্দেশ্যে মানুষ টিকটক ব্যবহার করছে। টিকটক মোবাইল অ্যাপটি সাধারণত সল্প পরিসরে ব্যবহারকারীদের আনন্দ প্রদান করে থাকে।

বাংলাদেশে টিকটক টিভি পাওয়া যাচ্ছে অ্যামাজন ফায়ার টিভি, গুগল টিভি, অ্যান্ড্রয়েড টিভি ওএস ডিভাইস, এলজি স্মার্ট টিভি (২০১৮, ওয়েবওএস ৪.০ ও নতুন মডেল) এবং স্যামসাং টিভিতে।