স্বতন্ত্র প্রার্থীর দুই কর্মীকে পেটানোর অভিযোগ

স্বতন্ত্র প্রার্থীর দুই কর্মীকে পেটানোর অভিযোগ

ফাইল ছবি

শেরপুর-১ (সদর) আসনে নৌকা প্রতীকের সমর্থকদের বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থীর (ট্রাক) দুই সমর্থককে পিটিয়ে হাত-পা ভেঙে দেওয়ার অভিযোগ উঠেছে। শুক্রবার রাত ১০টার দিকে সদর উপজেলার কামারিয়া ইউনিয়নের নাওভাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন-রঘুনাথপুর চক নাওভাঙ্গা গ্রামের আব্দুল মজিদের ছেলে রফিক মিয়া (৪২) ও রঘুনাথপুর ছয়ঘড়ি পাড়া গ্রামের আহদ উদ্দিনের ছেলে আলতাফ হোসেন (৪৫)। তাদের শেরপুর জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত রফিক ও আলতাব জানান, শুক্রবার রাত ১০টার দিকে কামারিয়া ইউনিয়নের আন্ধারু পাড়া বাজারে ট্রাক প্রতীকের নির্বাচনি পথসভায় যোগদানের জন্য তারা মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে রওনা হয়। পথে নাওভাঙ্গা এলাকায় নৌকা প্রতীকের কয়েকজন সমর্থক তাদের মোটরসাইকেলের গতিরোধ করে লোহার রোড ও বাঁশ দিয়ে অতর্কিত হামলা চালায়। এ সময় রফিকের হাত-পা ভেঙে ফেলা হয় এবং চোখ ও মাথায় গুরুতর আঘাত করে চলে যায় হামলাকারীরা।

এ বিষয়ে ট্রাক প্রতীকের নির্বাচন পরিচালনা কমিটির অন্যতম নেতা জয়েন উদ্দিন মাহমুদ জয় জানান, রফিক কামারিয়া ইউনিয়নের ভীমগঞ্জ বাজারে আমাদের ট্রাক প্রতীকের নির্বাচনি অফিসের দায়িত্বে ছিলেন। তাকে ওই কেন্দ্র বন্ধ করে দেওয়ার জন্য বেশ কয়েকদিন যাবৎ হুমকি দিয়ে আসছিলেন নৌকা প্রতীকের কর্মী-সমর্থকরা। এ হামলার বিষয়ে আমাদের প্রার্থীর সাথে কথা বলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।