মাধুরীর রাজনীতিতে যোগদানের গুঞ্জন

মাধুরীর রাজনীতিতে যোগদানের গুঞ্জন

ছবিঃ সংগৃহীত।

বলিউডের অন্যতম জনপ্রিয় তারকা মাধুরী দীক্ষিত।নান্দনিক অভিনয় ও সুনিপুণ নৃত্যের জন্য তিনি দর্শকদের কাছে বেশি প্রিয়। জানা গেছে, মাধুরী দীক্ষিত নাকি রাজনীতিতে যোগ দিতে যাচ্ছেন।

 

মাসখানেক আগে শোনা যায়, ভারতের ২০২৪ সালের লোকসভা নির্বাচনে লড়তে যাচ্ছে বলিউডের এ তারকা। এ প্রসঙ্গে সম্প্রতি এক সাক্ষাৎকারে মুখ খোলেন তিনি।

সম্প্রতি মাধুরী দীক্ষিত এবং তার স্বামী ডাক্তার শ্রীরাম নেনে একটি সাক্ষাৎকারে রাজনীতি সংক্রান্ত প্রশ্নের মুখোমুখি হন। রাজনীতিতে দেখা যাবে মাধুরীকে এমন প্রশ্ন করা হলে তিনি জানান, রাজনীতিতে তার কোনো আগ্রহ নেই। মাধুরী বিষয়টি অনেকটা বিরক্ত বলে কোনো কোনো সূত্রে জানা গেছে।

মাধুরী আরও জানান, যখনই নির্বাচনের সময় আসে, তখনই তাকে নিয়ে এ ধরনের গুজব ছড়ানো হয়। এ সাক্ষাৎকারেই মাধুরী দীক্ষিতের স্বামী ডাক্তার শ্রীরাম নেনে বলেন, ‘আমরা প্রত্যেককে সমর্থন করি, আমরা নিরপেক্ষ। কিন্তু কেউ ভালো কাজ করলে তাকে সমর্থন করা উচিত।’

 

চলতি বছরে গণেশ পূজার সময় ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ মুম্বাই আসেন। তারপর থেকেই জল্পনা রটে যায় যে মাধুরী দীক্ষিত এবার রাজনীতিতে যোগ দিচ্ছেন।

মাধুরী যদিও একে ‘নিছক গুজব’ ও ‘গুঞ্জন’ বলে উড়িয়ে দিয়েছেন। তিনি সবাইকে আরও অনুরোধ করেন যে, তাকে নিয়ে এ গুজব ছড়ানো যেন বন্ধ করা হয়। সব মিলিয়ে এতে তিনি অনেকটা বিরক্ত।

 

তারকাদের রাজনীতিতে যোগদান যদিও নতুন কোনো ঘটনা নয়। কিন্তু মাধুরী এ প্রসঙ্গে বলেন, ‘আমার রাজনীতিতে প্রবেশের সম্ভাবনা সম্পর্কে যে আলোচনা হচ্ছে তা আমি জানি। কিন্তু এসব নিছকই রটনা। কোনো রাজনৈতিক দলের হয়ে ভোটে লড়ার কোনোরকম ইচ্ছাই আমার নেই।

বলিউডের প্রিয়মুখ মাধুরী দীক্ষিতকে সবশেষ দেখা গেছে প্রাইম ভিডিওর ‘মাজা মা’ সিনেমায়। এখন আর আগে মতো সিনেমায় তার ব্যস্ততা নেই।