যশোরে ইজিবাইক চালক হত্যা : আটক ৫

যশোরে ইজিবাইক চালক হত্যা : আটক ৫

ছবি : সংবাদাতা

যশোর মণিরামপুর উপজেলার কুচলিয়ায় রফিকুল ইসলাম নামের ইজিবাইক চালককে গুলি করে জবাই করে হত্যার সাথে জড়িত ৫ জনকে আটক করেছে পুলিশ। এই সময়ে বন্দুক ও দুই রাউন্ডগুলি  উদ্ধার করা হয়েছে।

আজ দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার আশরাফ হোসেন জানান, মামলাটি চাল্যকর ও লোমহর্ষক হওয়ায় জেলা  গোয়েন্দা পুলিশ, কোতয়ালী, অভয়নগর ও মণিরামপুর থানা যৌথ অভিযান পরিচালনা করে শুক্রবার অভয়নগর ও মণিরামপুর উপজেলার বিভিন্ন স্থান থেকে হেলাল ভূঁইয়া, মো. সেলিম , হাসান আলী, সমীরণ পাঁড়ে ও তাপস মোড়ল নামে পাঁচজনকে গ্রেফতার করে। এরা সকলে মণিরামপুর ও অভয়নগর উপজেলার বাসিন্দা। একইসঙ্গে হত্যাকা-এ ব্যবহৃত একটি দোনলা বন্দুক, দুই রাউন্ড কার্তুজ ও তাদের ব্যববহৃত পাঁচটি মোবাইল ফোন সেট উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, গ্রেফতারকৃতরা নিজেদের চরমপন্থী সংগঠন ‘নিউ পূর্ববাংলার কমিউনিস্ট পার্টি’র সদস্য পরিচয় দিয়ে এলাকায় ঘের দখল, চাঁদাবাজিসহ নানা অপকর্ম করে আসছে। নিহত রফিকও একসময় তাদের সদস্য ছিলেন। ঘটনার দিন তাকে টাকা ও মোবাইল ফোন সেট দেওয়ার কথা বলে পরিকল্পিতভাবে ঘটনাস্থলে ডেকে এনে গুলি করে ও গলা কেটে হত্যা করে সহযোগীরা।

গ্রেফতার পাঁচজনকে ১৬৪ ধারায় জবানবন্দি দেওয়ার জন্যে আদালতে পাঠানো হবে বলে জানানো হয়।

প্রেস ব্রিফিংয়ে অন্যদের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম, সালাহউদ্দিন শিকদার, ডিবি পুলিশের ইনসপেক্টর মারুফ আহমেদসহ পুলিশ অফিসাররা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য গত ৯ জুলাই মণিরামপুর উপজেলার কুচলিয়া গ্রামের সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে রফিকুল ইসলাম (৫০) নামে এক ইজিবাইক চালককে গুলি করে ও গলা কেটে হত্যা করা হয়।