বাগেরহাটে প্রার্থীদের গণসংযোগ

বাগেরহাটে প্রার্থীদের গণসংযোগ

সংগৃহীত

বাগেরহাট-২ আসনে নৌকার প্রার্থী শেখ তন্ময় বাগেরহাট সদরের কাড়াপাড়া ও রাখালগাছি ইউনিয়নে বিভিন্ন এলাকায় জনসংযোগ করেছেন। এই আসনে লাঙ্গলের প্রার্থী হাজরা শহিদুল ইসলাম বাবলু কচুয়ার ধোপাখালী ও গজালিয়া সদরের ইউনিয়নে, স্বতন্ত্র প্রার্থী এসএম আজমল হোসেন বাগেরহাটের যাত্রাপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে গণসংযোগ করেন। তৃণমূল বিএনপি প্রার্থী মরিয়ম সুলতানা বেমরতা ইউনিয়নের বিভিন্ন গ্রামে গণসংযোগ করেন। জাকের পার্টির প্রার্থী খান আরিফুর রহমান বাগেরহাট সদরের যাত্রাপুর ও বারুইপাড়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে গণসংযোগ করেন। বিএনএম প্রার্থী সোলায়মান শিকদার নয়ন কচুয়ার বিভিন্ন ইউনিয়নে গণসংযোগ করেন।

বাগেরহাট-৪ আসনের নৌকার প্রার্থী কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ মোরেলগঞ্জ পৌরসভা ও হোগলাবুনিয়া ইউনয়নের বিভিন্ন ওয়ার্ডে দুটি পথসভা, উঠান বৈঠক ও লিফলেট বিতরণ করে গণসংযোগ করেন। একই আসনে তৃণমূল বিএনপি প্রার্থী লুৎফন নাহার রিক্তা শরণখোলা উপজেলায় গণসংযোগ করেন। মোরেলগঞ্জের বহরবুনিয়া ইউনিয়নে গণসংযোগ করেন লাঙ্গলের প্রার্থী সাজন কুমার মিস্ত্রী। সাংস্কৃতিক মুক্তিজোট প্রার্থী মো. বদরুজ্জামান হোগলাপাশা ইউনিয়নে গণসংযোগ করেন। এনপিপি প্রার্থী মোহম্মদ লোকমান পুটিখালী ইউনিয়নে এবং চিংড়াখালী ইউনিয়নের বিভিন্ন গ্রামে গণসংযোগ করেন বিএনএম প্রার্থী রেজাউল আসলাম রাজু।
 
বাগেরহাট-১ আসনের নৌকার প্রার্থী শেখ হেলালের পক্ষে দলীয় নেতৃবৃন্দ তার নির্বাচনি এলাকা ফকিরহাট, মোল্লাহাট ও চিতলমারী উপজেলায় বিভিন্ন ইউনিয়নে পথসভা, উঠান বৈঠক ও লিফলেট বিতরণ করে গণসংযোগ করেন। একই আসনে লাঙ্গলের প্রার্থী মো. কামরুজ্জামান ফকিরহাট উপজেলার বিভিন্ন ইউনিয়নে গণসংযোগ করেন। তৃণমূল বিএনপি প্রার্থী মো. মাহফুজুর চিতলমারী সদরসহ বিভিন্ন ইউনিয়নে গণসংযোগ করেন। মোলাহাটের আটজুড়ি ইউনিয়নে গণসংযোগ করেন এনপিপির প্রার্থী বাসুদেব গুহ । বাংলাদেশ কংগ্রেসের প্রার্থী এইচ এম আতাউর রহমান ফকিরহাটের মানসা-বাহিরদিয়া বিভিন্ন ইউনিয়নে ও বিএনএম প্রার্থী মনজুর হোসেন শিকদার মোল্লাাহাট উপজেলা সদরসহ ইউনিয়নে গণসংযোগ করেন।
 
বাগেরহাট-৩ আসনের নৌকার প্রার্থী উপমন্ত্রী হাবিবুন নাহার রামপাল ও মোংলায় ৩টি পথসভা ও কয়েকটি উঠান বৈঠকসহ বিভিন্ন গ্রামে গণসংযোগ করেন। একই আসনের তৃণমূল বিএনপি প্রার্থী মেনোয়াল সরকার রামপালের হুড়কা ইউনিয়নে গণসংযোগ করেন। জাসদ প্রার্থী শেখ নূরুজ্জামান মাসুম গৌরম্ভা ইউনিয়নে গণসংযোগ করেন। জাপার প্রার্থী মো. মরিরুজ্জামান মনির রাজনগর ও উজলকুড় ইউনিয়নে ও বাংলাদেশ কংগ্রেসের প্রার্থী মফিজুল ইসলাম গাজী মোংলার মিঠাখালী ইউনিয়নে গণসংযোগ করেন। বিএনএম প্রার্থী সুব্রত মন্ডল বাঁশতলী ইউনিয়নে গণসংযোগ করেন। ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মো. ইদ্রিস আলী ইজারাদার মোংলা ও রামপাল উপজেলার বিভিন্ন ইউনিয়নের দুটি পথসভাসহ উঠান বৈঠক করেন।