চুরি হলো ওয়ার্নারের ক্যাপ

চুরি হলো ওয়ার্নারের ক্যাপ

ছবিঃ সংগৃহিত।

টেস্ট অভিষেকের দিন যে ক্যাপ পরিয়ে দেয়া হয়, অধিকাংশ ক্রিকেটাররাই সেটি সযত্নে রেখে দেন। পুরনো হয়ে গেলেও ক্যারিয়ারজুড়ে সেই টুপি পরেই সাদা পোশাকের ক্রিকেট খেলেন। ডেভিড ওয়ার্নারও অভিষেক ম্যাচে পাওয়া ব্যাগি গ্রিন পরেই ১২ বছরের টেস্ট ক্যারিয়ার রাঙিয়েছেন।

পাকিস্তানের বিপক্ষে নিজের বিদায়ী টেস্টের আগে অসংখ্য অর্জনের সাক্ষী ওয়ার্নারের সেই সবুজ টুপিটি চুরি হয়ে গিয়েছে। নিজের ক্যাপ ফেরত পেতে সোশ্যাল মিডিয়ায় ভিডিও বার্তা দিয়েছেন অজি ওপেনার।

সিডনিতে আগামীকাল থেকে শুরু হবে অস্ট্রেলিয়া-পাকিস্তানের তিন ম্যাচ সিরিজের শেষ টেস্ট। তার আগে ওয়ার্নার ব্যাগি গ্রিন হারান মেলবোর্ন থেকে সিডনি যাওয়ার এক ফ্লাইটে। ক্যাপ হারিয়ে ইনস্টাগ্রামে অজি ওপেনার আবেগঘন এক ভিডিও বার্তা দেন। তিনি বলেন, ‘এটা আমার শেষ অবলম্বন। কিন্তু আমার যে ব্যাগপ্যাকে ব্যাগি গ্রিন ছিল, লাগেজ থেকে সেটা নিয়ে নেয়া হয়েছে। কয়েক দিন আগে যা মেলবোর্ন বিমানবন্দর থেকে সিডনিতে যায়।

এটার সঙ্গে আমার আবেগ জড়িত। এটা এমন একটি কিছু যা আমি ফিরে পেতে চাই।’

ওয়ার্নার বলেন, ‘যদি এই ব্যাগপ্যাকটিই আপনি চেয়ে থাকেন, আমার কাছে অতিরিক্ত একটা আছে। আপনি কোনো সমস্যায় পড়বেন না, শুধু আমার কিংবা ক্রিকেট অস্ট্রেলিয়ার (সিএ) সঙ্গে যোগাযোগ করুন। আপনি যদি ব্যাগি গ্রিন ফেরত দেন, আমি আপনাকে আমার এই ব্যাগপ্যাক খুশি মনে দিয়ে দেব।’
সিডনি টেস্ট দিয়েই টেস্ট ক্রিকেটকে বিদায় জানাবেন ডেভিড ওয়ার্নার। বিদায় বেলায় ব্যাগি গ্রিন চুরি হওয়া নিশ্চিতভাবে অজি ওপেনারের জন্য কষ্টের।