বরিশালে অসহায় দুস্থ মানুষের মাঝে পুনাকের শীতবস্ত্র বিতরণ

বরিশালে অসহায় দুস্থ মানুষের মাঝে পুনাকের শীতবস্ত্র বিতরণ

সংগৃহীত

বরিশালে অসহায় দুস্থ ও ছিন্নমুল মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন মহানগর পুলিশ নারী কল্যাণ সংস্থার (পুনাক) সভানেত্রী সাদিয়া মাহমুদ। গত বুধবার রাত সাড়ে ১০টা থেকে গভীর রাত পর্যন্ত বরিশাল মহানগরীর লঞ্চঘাটসহ আশপাশের এলাকায় ছড়িয়ে-ছিটিয়ে থাকা ছিন্নমূল, গৃহহীন ও পথশিশুদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন তিনি। 

এ সময় পুনাক নেত্রী বলেন, দেশজুড়ে শীতের তীব্রতায় জনজীবন বিপর্যস্ত। পৌষের কনকনে শীতের বৈরী আবহাওয়া থেকে ভাসমান, গৃহহীন ও পথশিশুদের সুরক্ষা দেওয়ার প্রয়াসে সামাজিক দায়বদ্ধতা থেকে তাদের পাশে দাঁড়িয়েছে পুনাক। তিনি অন্যদেরও শীতার্ত মানুষের মাঝে দাঁড়ানোর আহ্বান জানান।

শীতবস্ত্র বিতরণকালে মেট্রোপলিটন পুলিশ কমিশনার জিহাদুল কবির, উপ-কমিশনার (দক্ষিণ) মো. আলী আশরাফ ভূঁঞা, উপ-কমিশনার খান মুহাম্মদ আবু নাসের ও তার সহধর্মিণী পুনাক বিএমপি'র সাংস্কৃতিক সম্পাদিকা সুবর্ণা আক্তার শম্পা, অতিরিক্ত উপ-কমিশনার (ট্রাফিক) রুনা লায়লা, অতিরিক্ত উপ-কমিশনার মো. ফজলুল করিম, সহকারী কমিশনার প্রণয় রায় ও তার সহধর্মিনী পুনাক বিএমপির সদস্য মৌমিতা রায় এবং সহকারী পুলিশ কমিশনার সীমা খানমসহ পুনাক বিএমপির অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।