"ঈদ-উল আযহা উপলক্ষে মোংলায় ২১ জুলাই থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত দোকান খোলা রাখার সিদ্ধান্ত"

"ঈদ-উল আযহা উপলক্ষে মোংলায় ২১ জুলাই থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত দোকান খোলা রাখার সিদ্ধান্ত"

ছবিঃ উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিসে আলোচনা সভা

মোংলা প্রতিনিধিঃ আসন্ন ঈদ উল আযহা উপলক্ষে মোংলায় স্থানীয় ব্যবসায়ীদের আবেদনের প্রেক্ষিতে ২১ জুলাই মঙ্গলবার সকাল ৬ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত সকল দোকান ও বিপণী-বিতান খোলা রাখার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। আগামী ২৯ জুলাই পর্যন্ত এ সিদ্ধান্ত বলবৎ থাকবে বলে জানিয়েছে উপজেলা প্রশাসন। করোনা ভাইরাসের সংক্রমণ রোধ কল্পে এতোদিন  উপজেলা প্রশাসন কর্তৃক নির্ধারিত সময় সকাল ৬ থেকে দুপুর ২ টা পর্যন্ত  সকল দোকান খোলা রাখার নিয়ম বহাল ছিলো।
মঙ্গলবার (২০ জুলাই) সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিসে অনুষ্ঠিত আলোচনা সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। তবে সকল ব্যবসায় প্রতিষ্ঠানে যাতে স্বাস্থ্যবিধি ও শারীরিক দূরত্ব মেনে কেনাবেচা করা হয় সে বিষয়ে ব্যবসায়ীদের কঠোর নির্দেশ প্রদান করা হয়েছে। স্বাস্থ্যবিধি যথাযথভাবে না মানলে জরিমানাসহ কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে উপজেলা প্রশাসন, নৌবাহিনী ও পুলিশ।
মোংলা উপজেলা নির্বাহী কর্মকর্তা রাহাত মান্নানের সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন মোংলা নৌ কন্টিনজেন্ট কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার এটিএম রিজওয়ানুল জান্নাত, উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, নৌবাহিনী কর্মকর্তা লেফটেন্যান্ট রাকিবুল ইসলাম তানভীর, লেফটেন্যান্ট এন এম এম কায়সার, মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল বাহার চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান ইকবাল হোসেন প্রমূখ