হান্টারের নতুন দুটি ভ্যারিয়েন্ট আনলো রয়্যাল এনফিল্ড

হান্টারের নতুন দুটি ভ্যারিয়েন্ট আনলো রয়্যাল এনফিল্ড

ছবিঃ সংগৃহিত।

বছর শুরু হতে না হতেই সংস্থার জনপ্রিয় ভাইক হান্টারের নতুন দুটি ভ্যারিয়েন্ট আনলো রয়্যাল এনফিল্ড। ২০২২ সালে প্রথম বাইকের নতুন ভ্যারিয়েন্ট আনে সংস্থাটি। ৩৫০ সিসি ইঞ্জিনের বাইকের মধ্যে অল্প দিনে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে হান্টার। সেই ধারা বজায় রেখে গ্রাহকদের চমক দিতে নতুন দুটি রঙে বাইকটি লঞ্চ করেছে রয়্যাল এনফিল্ড।

তবে শুধু বাইকের লুকে পরিবর্তন করেছে রয়্যাল এনফিল্ড। ইঞ্জিন কোনো পরিবর্তন হয়নি। আগের মতোই থাকছে ৩৪৯ সিসি সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন যা সর্বোচ্চ ২০.২ হর্সপাওয়ার এবং ২৭ এনএম টর্ক তৈরি করতে পারে। সঙ্গে ৫ স্পিড গিয়ার।

ডুয়াল চ্যানেল অ্যান্টি লক ব্রেকিং সিস্টেম, ট্রিপার নেভিগেশন, এলসিডি ডিসপ্লে, ব্লুটুথ কানেক্টিভিটি ইত্যাদি। রয়্যাল এনফিল্ডের বাইকে ফিচার্স খুবই কম থাকে। মূলত পারফরম্যান্স, লুক এবং বাইকের ডিজাইনে মনোযোগ দিয়ে থাকে কোম্পানি।

ড্যাপার ওরেঞ্জ এবং ড্যাপার গ্রিন রংয়ে বাজারে এসেছে রয়্যাল এনফিল্ড হান্টার। এই দুই রং যোগ হওয়ার ফলে বাইকটি এখন ১০টি পেইন্ট স্কিমে উপলব্ধ। ড্যাপার ওরেঞ্জ-এ বাইকের ফুয়েল ট্যাংকে ডার্ক ওরেঞ্জ পেইন্ট দেওয়া হয়েছে তার উপর কোম্পানির লোগো। ঠিক তেমনই ড্যাপার গ্রিন ভ্যারিয়েন্টেও।

তবে নতুন রং যোগ হওয়ার ফলে বাইকের দামও বেড়েছে। দুই বাইকের দাম রাখা হয়েছে ভারতীয় বাজারে ১ লাখ ৬৯ হাজার ৬৫৬ টাকা (এক্স-শোরুম)। বেস ভ্যারিয়েন্টের থেকে ২০ হাজার টাকা বেশি।

সূত্র: রাইডার ম্যাগাজিন