শ্যালিকা ধর্ষণকারী দুলাভাই ‘বন্দুকযুদ্ধে’ নিহত

শ্যালিকা ধর্ষণকারী দুলাভাই ‘বন্দুকযুদ্ধে’ নিহত

প্রতিকী ছবি

রাজশাহীর পুঠিয়ায়  র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ শ্যালিকা ধর্ষণকারী দুলাভাই নিহত হয়েছেন। মঙ্গলবার ভোর রাতে  পুঠিযা উপহেলার পীরগাছা গ্রামের আকালু সরকারের আমবাগানে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহত ব্যাক্তির নাম-এখলাস আলী (৩০)।নিহত এখলাস আলী উপজেলার হলহলিয়া গ্রামের কাশেম আলী সরকারের ছেলে।

‌র‌্যাব সূত্র জানায়, গোপন সংবাদে র‌্যাব সদস্যরা উপজেলার পীরগাছা গ্রামের আকালু সরকারের আম বাগানে অভিযানে যায়। পরে সেখানে র‌্যাব সদস্যরা মাদক ব্যবসায়ী এখলাস আলীকে আটক করার চেষ্টা করেন। সে সময় এখলাস আলী র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি চালায়। র‌্যাব আত্মরক্ষার্থে পাল্টা গুলি করলে তিনি গুরুতর আহত হন। পরে তাকে আহত অবস্থায় পুঠিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে র‌্যাব একটি পিস্তল, দুই রাউন্ড গুলি, একটি ওয়ান শুটারগান ও ৪৮০ পিস ইয়াবা উদ্ধার করে।

উল্লেখ্য, এপ্রিলের শুরুতে কিশোরী ইভা খাতুন তার সদ্য বিবাহিতা বড় বোন  উপজেলার হলহোলিয়া গ্রামের আবুল কাশেমের ছেলে ও তার দুলাভাই এখলাস আলীর বাড়িতে বেড়াতে যায়। সে সময় লম্পট দুলাভাই জুসের মধ্যে ঘুমের ওষুধ খাইয়ে অচেতন অবস্থায় তাকে ধর্ষণ করে। পরে সে ৯ এপ্রিল দুপুরে রামজীবনপুর গ্রামের নিজ বাড়ি ফিরে লোকলজ্জায় ঘরের আড়ার সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। এ ঘটনায় তার বাবা ধর্ষক দুলাভাই, তার বাবা ও মাকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেন।