চট্টগ্রাম নগরীতে গুলিবিদ্ধ স্বতন্ত্র প্রার্থীর কর্মী

চট্টগ্রাম নগরীতে গুলিবিদ্ধ স্বতন্ত্র প্রার্থীর কর্মী

প্রতীকী ছবি

চট্টগ্রাম নগরীর চট্টগ্রাম-১০ আসনের পাহাড়তলী কলেজ কেন্দ্রে স্বতন্ত্র প্রার্থীর এক কর্মী গুলিবিদ্ধ হওয়ার ঘটনা ঘটেছে।রবিবার সকাল ১০টার দিকে এই ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ ওই কর্মীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তিনি স্বতন্ত্র প্রার্থী মনজুর আলমের কর্মী বলে দাবি করেন স্থানীয়রা।

খুলশী থানার অফিসার ইনচার্জ শেখ নেয়ামত উল্লাহ বলেন, উভয়পক্ষের গুলিবিনিময় হয়েছে কি না আমরা জানি না। দুইপক্ষের মারামারিতে একজন গুলিবিদ্ধ হয়েছে। নিশ্চয়ই এখানে অবৈধ অস্ত্র ব্যবহার হয়েছে। গুলির ধরন দেখে বোঝা যাচ্ছে এটি পিস্তলের গুলি।

রবিবার সকাল পৌনে ১০টায় পাহাড়তলী কলেজ কেন্দ্র এলাকায় দেখা যায়, সড়কে ইট পাটকেল ছড়িয়ে ছিটিয়ে আছে। একজন গুলিবিদ্ধ হয়েছেন। তাকে স্থানীয়রা উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাচ্ছেন।

চট্টগ্রাম-১০ (চট্টগ্রাম সিটি করপোরেশনের ৮, ১১, ১২, ১৩, ১৪, ২৪, ২৫ ও ২৬ নম্বর ওয়ার্ড) আসনে মোট প্রার্থী হয়েছে নয়জন। আসনটিতে আওয়ামী লীগ মনোনয়নে নৌকা প্রতীক পেয়েছেন মো. মহিউদ্দিন বাচ্চু। এছাড়া আসনটিতে জাতীয় পার্টির জহরুল ইসলাম রেজা পেয়েছেন লাঙ্গল, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের আবুল বাশার মুহাম্মদ জয়নুল আবেদীন পেয়েছেন চেয়ার, স্বতন্ত্র প্রার্থী ফরিদ মাহমুদ পেয়েছেন কেটলি, বাংলাদেশ সুপ্রীম পার্টির মিজানুর রহমান পেয়েছেন একতারা, বাংলাদেশ ইসলামী ফ্রন্টের মুহাম্মদ আলমগীর ইসলাম বঈদী পেয়েছেন মোমবাতি, স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ মনজুর আলম পেয়েছেন ফুলকপি, জাতীয় সমাজতান্ত্রিক দলের মো. আনিছুর রহমান পেয়েছেন মশাল ও তৃণমূল বিএনপির মো. ফেরদাউস বশির পেয়েছেন সোনালী আঁশ।