চাঁপাইনবাবগঞ্জ উপজেলা সভাপতির বাড়িতে হামলা ভাঙচুর

চাঁপাইনবাবগঞ্জ উপজেলা সভাপতির বাড়িতে হামলা ভাঙচুর

সংগৃহীত

চাঁপাইনবাবগঞ্জ-১ শিবগঞ্জ আসনে নির্বাচন পরবর্তী হামলা ও ভাঙচুরের ঘটনা শুরু হয়েছে। বৃদ্ধি পেয়েছে সহিংসতা। এ পর্যন্ত শিবগঞ্জ উপজলার বিভিন্ন এলাকায় ১২টি হামলা ও সহিংসতার ঘটনা ঘটেছে।

এরই ধারাবাহিকতায় সোমবার (৮ জানুয়ারি) রাত ৯ টার দিকে নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশগ্রহণকারী সৈয়দ নজরুল ইসলামের ট্রাক প্রতীকের উপজেলা নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক ও শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ নাজমুল কবির মুক্তার উপজেলার দূর্লভপুর ইউনিয়নের দাদনচক গ্রামে তার বাড়িসহ আরো ৪ জন সমর্থকের বাসায় হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে।

 এসব ঘটনার প্রতিবাদে শিবগঞ্জ ডাকবাংলা চত্বরে সংবাদ সম্মেলনের আয়োজন করেন সৈয়দ নজরুল ইসলামের ট্রাক প্রতিকের উপজেলা নির্বাচন পরিচালনা কমিটি।

এ সময় সংবাদ সম্মলনে লিখিত বক্তব্য পাঠ করেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ট্রাক প্রতিকের নির্বাচন পরিচালনা কমিটির যুগ্ম আহায়ক আতিকুল ইসলাম টুটুল খাঁন। তিনি তার লিখিত বক্তব্যে বলেন, এ পর্যন্ত ১২টি হামলা-ভাংচুরের ঘটনা ঘটলেও শিবগঞ্জ থানায় পৃথক পৃথক অভিযোগ করার পরও পুলিশ এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

সংবাদ সম্মেলনে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি স্বতন্ত্র প্রার্থী সৈয়দ নজরুল ইসলাম, ট্রাক প্রতিকের উপজেলা নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ নাজমুল কবির মুক্তা, জেলা স্বেছাসেবক লীগের সভাপতি মো. আব্দুল আওয়াল গনি জোহা সহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।