গাজীপুরে ইট দিয়ে মাথা থেঁতলে নারীকে হ*ত্যা

গাজীপুরে ইট দিয়ে মাথা থেঁতলে নারীকে হ*ত্যা

প্রতীকী ছবি

গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ী থানাধীন আমবাগ পশ্চিমপাড়া এলাকায় ইট দিয়ে মাথা থেঁতলে এক নারীকে করে হত্যা করেছে দুর্বৃত্তরা। তাৎক্ষণিক নিহতের পরিচয় জানা যায়নি। তার বয়স আনুমানিক ২৮ বছর। 

নিহতের পরনে লাল-সাদা রঙের ছাপা জামা ও ব্লু  রংয়ের জ্যাকেট এবং হলুদ রংয়ের ট্র্রাউজার রয়েছে। মঙ্গলবার (৯ জানুয়ারি) ভোরে এ ঘটনাটি ঘটেছে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। 

পুলিশ ও এলাকাবাসী জানায়, গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ী থানাধীন আমবাগ পশ্চিমপাড় এলাকায় বোর্ডমিলের পাশে ওই নারীর মরদেহ পড়ে থাকতে দেখে এলাকাবাসী। পরে পুলিশের খবর দেয়া হয়। খবর পেয়ে কোনাবাড়ী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। ইট দিয়ে মাথা থেঁতলে ওই নারীকে হত্যা করা হয়েছে। পরে মরদেহ ওই স্থানে ফেলে দুর্বৃত্তরা পালিয়ে গেছে। তাৎক্ষণিক নিহতের পরিচয় জানা যায়নি। নিহতের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। ঘটনাটি তদন্তকরে দেখা হচ্ছে। 

গাজীপুর মেট্রোপলিটনের কোনাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, এটি হত্যার ঘটনা। কিভাবে ঘটনাটি ঘটেছে, কারা ঘটিয়েছে বিষয়টি তদন্তকরে দেখা হচ্ছে। সিআইডি ও পিবিআইকে খবর দেয়া হয়েছে। নিহতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।