ডাকাত সর্দারকে গ্রেফতারকালে গুলি বিনিময়ে ৩ পুলিশ আহত

ডাকাত সর্দারকে গ্রেফতারকালে গুলি বিনিময়ে ৩ পুলিশ আহত

ছবিঃ সংগৃহিত।

নোয়াখালীর কোম্পানীগঞ্জের ডাকাত সর্দার মোহাম্মদ ইসমাইল হোসেন মিশনকে (৩৮) গ্রেফতার করেছে পুলিশ। এসময় ডাকাত দলের সদস্যরা গুলি চালালে পুলিশও পাল্টা গুলি করে।

বুধবার (১০ জানুয়ারি) বিকেল ৩টার দিকে মুছাপুর ইউনিয়নের ছোটধ্বলি এলাকায় এ ঘটনা ঘটে। গুলির স্প্রিন্টারে আসামি মিশনসহ তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়।

ইসমাইল হোসেন মিশন কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মৃত রফিক সওদাগরের ছেলে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতি চাঁদাবাজির মামলায় চারটি ওয়ারেন্টসহ অসংখ্য মামলা আদালতে বিচারাধীন।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী বলেন, দুপুরে ডাকাত সর্দার ইসমাইল হোসেন মিশন এলাকায় আসার সংবাদ পেয়ে পুলিশ অভিযান চালায়। এসময় ডাকাতের সহযোগিরা পুলিশকে লক্ষ্য করে গুলি ও ধারালো দা দিয়ে আঘাত করে। এতে উপ-পরিদর্শক (এসআই) সাজ্জাদ হোসেন, কনস্টেবল কামরুল ও হাসান আহত হন। পরে পুলিশ এক রাউন্ড ফাঁকা গুলি করে ডাকাত মিশনকে গ্রেফতার করে।

নোয়াখালী পুলিশ সুপার আসাদুজ্জামান বলেন, এ ঘটনায় পুলিশের কাজে বাধাদানসহ কর্তব্যরত পুলিশকে আঘাতের মামলা করা হয়েছে। এ বাহিনী কাদের ছত্রছায়ায় অপকর্মে লিপ্ত তা খুঁজে বের করা হবে।

তিনি আরও বলেন, ডাকাত মিশনের গ্রেফতারে এলাকার মানুষ উল্লাস প্রকাশ করেছে। উপকূলে শান্তি রক্ষায় সর্বদা কাজ করবে পুলিশ।