গাজীপুরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা

গাজীপুরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা

প্রতীকী ছবি।

গাজীপুরের টঙ্গীতে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছে। ঘটনার পর ওই নারীর স্বামী পলাতক রয়েছেন।

বুধবার সকালে টঙ্গী পশ্চিম থানা পুলিশ মুদাফা বাগবাড়ি এলাকা থেকে মরদেহ উদ্ধার করে।

নিহত আসমা আক্তার (৩৫) নেত্রকোনা জেলার কলমাকান্দা থানার গান্দরগান্দা গ্রামের মো. ইমান আলীর মেয়ে। পলাতক স্বামী আমিনুল ইসলাম (৪২) একই থানার সাউথপাড়া গ্রামের পানজোর আলীর ছেলে। তারা মুদাফা বাগবাড়ি এলাকার জনৈক হযরত আলীর বাড়িতে এক কক্ষ ভাড়া নিয়ে বসবাস করতেন।

স্থানীয়রা জানান, মঙ্গলবার রাতে পারিবারিক কলহের জেরে স্বামী আমিনুলের সঙ্গে কথা কাটাকাটি হয় আসমার। পরে ভোরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার পর পালিয়ে যান আমিনুল। সকালে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নিহতের স্বজন হালিমা খাতুন জানান, স্বামী আমিনুল ইসলাম সম্প্রতি দ্বিতীয় বিয়ে করেছেন। এ নিয়ে তাদের মধ্যে প্রায়ই পারিবারিক কলহ লেগে থাকত। মঙ্গলবার কারখানা থেকে বেতন পায় আসমা আক্তার। রাতে বেতনের টাকা নিয়ে আসমার সঙ্গে ঝগড়া হয়। সকালে স্বামী আমিনুলের বড় বোন আলেহা আক্তার তাদের ভাড়া ঘরে গিয়ে আসমাকে বিছানার উপর নিথর অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেন।

টঙ্গী পশ্চিম থানার ওসি মো. সাখাওয়াত হোসেন বলেন, নিহত আসমার স্বামী আমিনুলকে গ্রেফতারে চেষ্টা চলছে। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।