র‍্যাবের অভিযানে গাজাসহ ৪জন গ্রেফতার

র‍্যাবের অভিযানে গাজাসহ ৪জন গ্রেফতার

ছবিঃ সংগৃহীত।

সুনামগঞ্জের র‍্যাব ৯ এর সিপিসি তিন এর বিশেষ অভিযানে জগন্নাথপুরে মাটরসাইকেল এর সিটের মধ্যে এবং বডি ফিটিং করা থাকা অবস্থায় ২টি মটরসাইকেল থেকে ৮ কেজি ৭০০ গ্রাম গাজা সহ ৪জনকে গ্রেফতার করা হয়েছে।

র‍্যাব ৯ জানায়, বৃহস্পতিবার (১১জানুয়ারী) জগন্নাথপুর উপজেলার রানিগঞ্জ ব্রীজের কাছে থেকে র্যাব নয় এর সিপিসি তিন এর কোম্পানি কমান্ডার মেজর ফয়সাল এর নেতৃত্বে ৮ কেজি ৭০০ গ্রাম গাজা সহ ৪জনকে গ্রেফতার করা হয়। তাদের সাথে ২টি মোটরসাইকেলও আটক করা হয়। তারা অভিনব কৌশলে মোটরসাইকেল এর সিটের মধ্যে এবং বডি ফিটিং করে গাজা নিয়ে আসছিল। আটককৃতরা হল হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় মৃত ইউনুছ মিয়া ছেলে কাজল মিয়া (২৩), তাহির মিয়ার ছেলে মো. মামুন মিয়া (২১), মৃত আব্দুল মনাফের ছেলে মো. শামীম মিয়া (২৭), মো. আব্দুল মতিনের ছেলে মামুন মিয়া (২২)। তারা চুনারুঘাট থেকে সুনামগঞ্জ আসার পথে রানিগঞ্জ ব্রিজের কাছে আটক করা হয়।

গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে র্যাব  নয় এর সিপিসি তিন এর কোম্পানি কমান্ডার মেজর ফয়সাল জানান, জগন্নাথপুরে বিশেষ অভিযান পরিচালনা করে মাটরসাইকেল এর সিটের মধ্যে এবং বডি ফিটিং করা থাকা অবস্থায় ২টি মটরসাইকেল থেকে ৮ কেজি ৭০০ গ্রাম গাজা সহ ৪জনকে গ্রেফতার করা হয়েছে।