প্রেমিকাকে বিয়ে করলেন সনম পুরী

প্রেমিকাকে বিয়ে করলেন সনম পুরী

সংগৃহীত

বিয়ে করেছেন ভারতের জনপ্রিয় পপ ব্যান্ড (সনম) এর মূল ভোকালিস্ট সনম পুরী। পাত্রী তার দীর্ঘ দিনের প্রেমিকা জুকোবেনি টুঙ্গো।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে নাগাল্যান্ডের একটি মনোরম পরিবেশে পাঞ্জাবি এবং নাগা ঐতিহ্যের সংমিশ্রণে তাদের চার হাত এক হলো।

বৃহস্পতিবার বিকেলে সনম ও জুকোবেনির বিয়ের একটি ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করে সনম জুহি নামের একটি আইডি! এরপর দ্রুত ভিডিওটি বিভিন্ন প্লাটফর্মে ছড়িয়ে যায়। ভিডিওতে সনম ও জুচোবেনির বিয়ের আনুষ্ঠানিকতার মুহূর্ত ধরা পড়ে। এরপর ভক্ত অনুরাগী থেকে শুরু করে বহু পরিচিত আর্টিস্টরাও শিল্পীকে অভিনন্দন জানাচ্ছেন।

অন্যদিকে নাগাল্যান্ডের মেয়ে জুকোবেনি ভারতের উঠতি গায়িকা ও মডেল। তিনি ‘মিস ডিবা ২০২৩’ প্রতিযোগিতায় অংশ গ্রহণ করেন এবং জায়গা করে নেন ফাইনালিস্টদের তালিকায়।প্রসঙ্গত, সনম পুরী কোনো প্রাতিষ্ঠানিক সঙ্গীতশিক্ষা গ্রহণ করেননি। ছয় বছর বয়স থেকে তিনি ওমানের মাস্কটে থাকাকালীন গিটার, পিয়ানো এবং অন্যান্য যন্ত্র বাজানোর দক্ষতার সঙ্গে গায়ক হিসেবে দক্ষতা অর্জন করতে শুরু করেন। তার মা এবং ভাই সমর পুরীর কারণে নিয়মিত ভাবে সঙ্গীত প্রশিক্ষণ চালিয়ে গেলেও মুম্বাইয়ে বসবাসের পর সঙ্গীতকে পেশা হিসেবে বেছে নেয়ার সিদ্ধান্ত নেন তিনি। পরে ২০১১ সালে সনম ও সমর পুরী ভেঙ্কট সুব্রহ্মণ্যম এবং কেশব ধনরাজ মিলে ‘সনম’ নামে একটি ব্যান্ড তৈরি করেন। এ ছাড়াও বহু হিন্দি ছবিতে প্লেব্যাক করতে দেখা গিয়েছে তাকে। এদের মধ্যে রয়েছে ‘ধাৎ তেরি কি’, ‘ইশক বুলাওয়া’র মতো জনপ্রিয় গানও।