ট্রাকের ধাক্কায় অটোরিকশা থেকে ছিটকে পড়ে শিশু নিহত, মা আহত

ট্রাকের ধাক্কায় অটোরিকশা থেকে ছিটকে পড়ে শিশু নিহত, মা আহত

ফাইল ছবি

বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুর উপজেলার শানুহার বাসস্ট্যান্ডে ট্রাকের ধাক্কায় অটোরিকশা থেকে ছিটকে পড়ে মো. রাফি বেপারী (৩) নামে এক শিশু নিহত হয়েছে। দুর্ঘটনায় শিশুটির মা রূপা বেগম গুরুতর আহত হয়েছে। তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় হতাহতরা পার্শ্ববর্তী বাবুগঞ্জ উপজেলার রমজানকাঠি গ্রামের মৃত মো. কাইয়ুম বেপারীর সন্তান ও স্ত্রী। তারা উজিরপুর উপজেলার বামরাইল ইউনিয়নের ভরসাকাঠি গ্রামে বসবাস করছেন।

নিহত রাফির বাবা কাইয়ুম বেপারী এক বছর আগে একটি ঘরের কাজ করতে গিয়ে টিনের চালা থেকে পড়ে মারা যায় বলে জানিয়েছেন রমজানকাঠির বাসিন্দা ও স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য মো. আসলাম হোসেন ঢালী।

নিহতের স্বজনরা জানায়, গত সোমবার সন্ধ্যায় পার্শ্ববর্তী বাটাজোর থেকে ব্যাটারিচালিত অটোরিকশায় উজিরপুর উপজেলার বামরাইল ইউনিয়নের ভরসাকাঠি গ্রামে ফিরছিলেন রাফি ও তার মা। শানুহার বাসস্ট্যান্ড এলাকা অতিক্রমকালে একটি ট্রাক তাদের অটোরিকশার পেছনে সজোরে ধাক্কা দেয়।

এতে রাফি ও তার মা অটোরিকশা থেকে ছিটকে মহাসড়কে পড়ে যায়। স্থানীয়রা তাদের উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক শিশু রাফিকে মৃত ঘোষণা করেন। তার মাকে গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন ওয়ার্ড মাস্টার আবুল কালাম।

উজিরপুর থানার ওসি জাফর আহমেদ সড়ক দুর্ঘটনায় এক শিশু নিহত এবং তার মা আহত হওয়ার সত্যতা নিশ্চিত করেছেন। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে পুলিশ আইনগত ব্যবস্থা নেবেন বলে জানিয়েছেন তিনি।