টেকনাফে ডাকাতের লাশ উদ্ধার

টেকনাফে ডাকাতের লাশ উদ্ধার

ছবিঃ সংগৃহীত।

কক্সবাজারের টেকনাফের গহীন পাহাড় থেকে মো. রফিক নামে ডাকাতের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত মো. রফিক টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের লেদা মৌলভীপাড়ার বর্মাইয়া ইউছুপের ছেলে। মঙ্গলবার বিকেলে টেকনাফের হ্নীলা ইউনিয়নের আলিখালি গহীন পাহাড়ের ভিতর থেকে রফিকের মৃতদেহ উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেন টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ওসমান গনি।

ওসি বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে মঙ্গলবার বিকেলে টেকনাফের হ্নীলা ইউনিয়নের আলীখালী গ্রামের পশ্চিমে পাহাড় থেকে পুলিশের একটি টিম স্থানীয়দের সহায়তায় মো. রফিক প্রকাশ ডাকাত রফিক নামের একজন ব্যক্তির মৃতদেহ উদ্ধার করা হয়। তবে উক্ত মো. রফিক পাহাড়ি ডাকাত দলের একজন সক্রিয় সদস্য তার বিরুদ্ধে খুন, ডাকাতি, অপহরণসহ একাধিক মামলা রয়েছে। তার শরীরে একাধিক আঘাতের চিহ্নসহ অন্যান্য বিষয় পর্যালোচনা করে প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে প্রতিপক্ষ গ্রুপ তাকে হত্যা করতে পারে।

ওসি আরো বলেন, টেকনাফ থানা পুলিশ কর্তৃক উক্ত বিষয়ে অনুসন্ধানমূলক কার্যক্রমসহ সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

এদিকে রফিকের স্ত্রী শামসুন্নাহার অভিযোগ করে বলেন, আলীখালির হারুন, লেড়াইয়া আনোয়ার ও উলুচামরীর লাইট জালাল আমার স্বামীকে কক্সবাজার ডেকে এনে তারা তিনজন মিলে হত্যা করেছে। আমি অপরাধীদের আওতায় এনে এই হত্যার বিচারের দাবি করছি।